crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ২:১৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

রিংভং বনজায়গিদার ভূমিহীন সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচনী তফসিল ঘোষণা

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মার্চ ২৩, ২০২১ ৮:৩৭ অপরাহ্ণ

জিয়াউল হক জিয়াঃ কক্সবাজারের  চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নস্হ ১নং ওয়ার্ডের রিংভং বনজায়গিদার ভূমিহীন সমবায় সমিতি লিঃ এর (রেজি নং-২১ কক্স) ত্রি-বার্ষিক নির্বাচনী তফসিল ঘোষণা করেন জুনিয়র সমবায় কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ তাহের। মঙ্গলবার (২৩ মার্চ) বিকেল ৪টার সময় উক্ত সমিতির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সমিতির নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়।

সমিতির নির্বাচনী তফসিল ঘোষণা করতে গিয়ে রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ তাহের বলেন,সমবায় সমিতি বিধিমালা ২০০৪ (সংশোধন/২০২০) এর ২৭ বিধি মোতাবেক”রিংভং বনজায়গিদার ভূমিহীন সমবায় সমিতি লিঃ”এর আগামী ২৪/০৪/২০২১ইং রোজঃ শনিবার অনুষ্ঠিতব্য ব্যবস্হাপনা কমিটি নির্বাচনে ১জন সভাপতি,১জন সম্পাদক ও ৩জন সদস্য পদে নির্বাচনের জন্য নিম্নে নির্বাচনী তফসিলের বিবরণী উত্থাপন করেন। ১।চকরিয়া উপজেলা সমবায় কার্যালয় থেকে আগামী ৩১ মার্চ সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত”মনোনয়নপত্র প্রাপ্তি ও সরবরাহ নিদিষ্ট ধার্য্য দিন। ২।আগামী ০১/০৪/২০২১ ইং সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ৩।আগামী ০৪/০৪/২০২১ইং বিকেল ৪টায় মনোনয়নপত্র বাছাই ও খসড়া তালিকা প্রকাশ। ৪।আগামী ০৫/০৪/২০২১ ইং অফিস চলাকালিন সময়ে জেলা সমবায় অফিসার,কক্সবাজার কার্যালয়ে”কোন মনোনয়ন পত্রের বিষয়ে আপত্তি কিংবা মনোনয়ন পত্র বাতিলকৃত প্রার্থীর আপিল আবেদন দাখিলের শেষ দিন। ৫।আগামী ৭/৮/ ও ১১/০৪/২০২১ইং অফিস চলাকালিন জেলা সমবায় অফিসার,কক্সবাজার থেকে আপিল আবেদনের শুনানী গ্রহণ ও সিদ্ধান্ত প্রদান করিবেন। ৬।চকরিয়া উপজেলা সমবায় অফিসে আগামী ১৩/০৪/২০২১ইং বিকেল ৪টায় বৈধ প্রার্থীগণের নামের তালিকা প্রকাশ করা হবে। ৭।আগামী ১৪/০৪/২০২১ইং সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। ৮।আগামী ১৫/০৪/২০২১ইং বিকেল ৪ টায় বৈধ প্রার্থীগণের মধ্যে প্রতীক বরাদ্দ ও চূড়ান্ত তালিকা প্রকাশ। ৯।আগামী ২৪/০৪/২০২১ইং সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে, ছিদ্দিকে আকবর (রাঃ) নূরানী তালিমূল কোরআন মাদ্রাসা,রিংভং ছগিরশাহকাটা,ডুলাহাজারা। ১০।আগামী ২৪/০৪/২০২১ইং ভোট গ্রহণের শেষ হওয়ার পর পরই ভোট গণনা ও ফলাফল ঘোষণা করা হবে।

উল্লেখ্য, রিংভং বনজায়গিদার ভূমিহীন সমবায় সমিতি লিঃ গত ১৭/১১/১৯৮৫ সালে প্রতিষ্ঠিত হয়।ফলে অদ্য তারিখের নির্বাচনটি হবে সমিতির ১৩ তম নির্বাচন। বিধায় তফসিল ঘোষণার তারিখ থেকে নির্বাচন শেষ পর্যন্ত সকল প্রার্থীকে নির্বাচনী তথ্যাবলি মেনে নির্বাচন চালিয়ে যাওয়ার অনুরোধ করেন এ কর্মকর্তা।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

১৫তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সময়সূচি নির্ধারণ

ভ্যাকসিন আসামাত্রই বাংলাদেশের জনগণকে সরবরাহের সব প্রস্তুতি নিয়েছে সরকার : কাদের

মধুপুরে ডকডাউনের চতুর্থ দিনে রাস্তায় বেড়েছে মানুষের চলাচল

ডোমারে দলিত সম্প্রদায়ের উন্নয়নে অ্যাডভোকেসি প্লাটফর্মের সভা অনুষ্ঠিত

জগন্নাথপুরে কিছুতেই কমছেনা জনসমাগম, বাড়ছে করোনা ঝুঁকি

বুদ্ধি ও কর্মদক্ষতা বলে মাছ চাষে ঝিনাইদহের লাভলী ইয়াসমিনের ভাগ্য বদল

মির্জা আজম আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হওয়ায় জামালপুরে আনন্দ মিছিল

বিসিবি প্রেসিডেন্ট’স কাপ শুরু আজ থেকে, প্রতি দলে খেলতে পারবেন ১২ জন ক্রিকেটার

কেএমপি’র অভিযানে মা’দকসহ ১৪ মা’দক কারবারি গ্রে’ফতার

পাবনার ভাঙ্গুড়ায় তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ছুরিকাঘাতে কৃষক খুন