crimepatrol24
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৪:০১ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি অসিম পাল,সম্পাদক লতিফ হোসেন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
সেপ্টেম্বর ১৩, ২০২২ ৮:৪৭ অপরাহ্ণ
নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি অসিম পাল,সম্পাদক লতিফ হোসেন

 

 

 

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)সংবাদদাতা ॥ দীর্ঘ ৮ বছর পর ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এসেছে নতুন নেতৃত্ব। অসিম পালকে সভাপতি ও লতিফ হোসেনকে ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার বিকালে দ্বিতীয় অধিবেশনে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এর আগে সকাল ১১ টায় স্থানীয় আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে সম্মেলনের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম- সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা অন্ধকারে তলিয়ে যাওয়া বাংলাদেশকে আলোয় উদ্ভাসিত করে বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেলে পরিনত করেছেন। আর বিএনপি-জামায়াত ষ’ড়যন্ত্র করছে। তাদের সব ষ’ড়যন্ত্র রুখে দিতে হবে। এদেশে বিএনপি-জামায়াতকে নৈ’রাজ্য সৃষ্টি করার আর সুযোগ দেয়া হবে না।

বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি,ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি,স্থানীয় সংসদ সদস্য ও সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম ও কেন্দ্রীয় নেতা গোলাম রাব্বানি চিনু। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আল-মামুন সরকার। বিশেষ বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র হেলাল উদ্দিন। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রাফিউদ্দিন আহমেদ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) বাহার উদ্দিন চৌধুরী।

এদিকে সম্মেলনকে ঘিরে দলের নেতাকর্মীদের তৈরি হয়েছে প্রাণ চাঞ্চল্য। দীর্ঘদিন পর সম্মেলন হওয়ায় দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যায়। গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর বৈরি আবহাওয়াকে উপেক্ষা করে হাজার হাজার নেতাকর্মী মিছিল আর শোভাযাত্রা নিয়ে সমাবেত হয় সম্মেলনস্থলে।

প্রসঙ্গত, সর্বশেষ ২০১৪ সালের ৬ ডিসেম্বর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। এতে বর্তমান উপজেলা চেয়ারম্যান রাফিউদ্দিন আহমেদ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন।

 

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

মরহুম পল্লীবন্ধুর মাজার শরিফের কাজ পরিদর্শন, মাজার জিয়ারত

ডোমারে ৪ গাঁজাখোর আটক, ভ্রাম্যামাণ আদালতে জেল

লকডাউন বাড়ল ১৫ জুলাই পর্যন্ত

গোদাবাড়িতে নগদ ১২ লাখ টাকা ও স্বর্ণালঙ্কারসহ উধাও প্রবাসীর স্ত্রী

কেএমপি’র অভিযানে মা-দ-ক-সহ ৩ ব্যবসায়ী গ্রেফতার

বকেয়া বিল সাড়ে ৭ লাখ, পুঠিয়া পৌরসভার সড়ক বাতি সংযোগ বিচ্ছিন্ন

বকেয়া বিল সাড়ে ৭ লাখ, পুঠিয়া পৌরসভার সড়ক বাতি সংযোগ বিচ্ছিন্ন

সরিষাবাড়ীতে প্রধানমন্ত্রীর উপহার হতদরিদ্রের বাড়ী বাড়ী গিয়ে পৌঁছে দিলেন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান

চতুর্থ ধাপের ইউপি নির্বাচন: ডিমলায় ৭টি ইউনিয়নের ৪০৩ জনের মনোনয়নপত্র দাখিল

ডোমার পৌরমেয়র’র নিজস্ব অর্থায়নে শীতবস্ত্র বিতরণ

পাবনায় অটোবাইক মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-২