crimepatrol24
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সন্ধ্যা ৬:৪৬ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

চিকিৎসা শেষে ফের ৭ দিনের রিমাণ্ডে এসআই আকবর

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
নভেম্বর ১৪, ২০২০ ৯:২৬ অপরাহ্ণ

এসআই আকবর। ফাইল ছবি

অনলাইন ডেস্কঃ সিলেটে রায়হান হত্যায় ৭ দিনের রিমাণ্ডে থাকা প্রধান অভিযুক্ত এসআই (বরখাস্ত) আকবর হোসেন ভূঁইয়া শুক্রবার সন্ধ্যার পর অসুস্থ হয়ে পড়েন। পরে রাত ৯টার দিকে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি জানান, এসআই আকবর অসুস্থ হলে তাকে ওসমানী হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে পিবিআই। সেখানে চিকিৎসা শেষে তাকে পুনরায় নিয়ে যাওয়া হয়।

সাত দিনের রিমাণ্ড শেষে আগামী মঙ্গলবার তাকে আদালতে হাজির করা হবে। ওই দিন আকবর আদালতে জবানবন্দি দিতে পারেন বলে পিবিআই সূত্রে  জানা গেছে।গত ১০ নভেম্বর তাকে সাত দিনের রিমাণ্ডে নেয় পিবিআই।

মামলার তদন্ত সংস্থা পিবিআই সিলেটের পুলিশ সুপার খালেদ-উজ-জামান গণমাধ্যমকে জানান, আকবরকে নিয়মানুযায়ী জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আকবর যা তথ্য দিচ্ছেন, তা পরবর্তীতে যাচাই-বাছাই করে দেখা হবে। তদন্তের স্বার্থে এখন কিছু বলা যাবে না। রিমাণ্ড শেষে মঙ্গলবার তাকে আদালতে হাজির করা হবে।

উল্লেখ্য,গত ১০ অক্টোবর রাতে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে ধরে নেওয়া হয় রায়হান আহমদকে। ফাঁড়িতে নির্যাতনে গুরুতর অসুস্থ হলে পরদিন সকালে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মৃত্যুবরণ করেন।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল