crimepatrol24
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:৩৩ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

চকরিয়ায় রাস্তায় ব্যারিকেড দিয়ে ব্যালট বাক্স ছিনতাইয়ের ঘটনায় মামলা

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ২, ২০২১ ৮:০৩ অপরাহ্ণ

ক্রাইম পেট্রোল ডেস্ক>> ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নে ভোট গ্রহণ শেষে কেন্দ্র থেকে ফেরার পথে সড়কে ব্যারিকেড দিয়ে চেয়ারম্যান মক্কী ইকবালের নেতৃত্বে তার বাহিনী ব্যালট বাক্স ছিনতাইয়ের চেষ্টার ঘটনা ঘটেছিল। মঙ্গলবার (৩০ নভেম্বর) রাতে খিলছাদক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার একেএম শাহাবউদ্দিন বাদী হয়ে ১৮জনের উল্লেখ পূর্বক ৩০ জনের মত অজ্ঞাত আসামী করে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২৮ নভেম্বর রবিবার কৈয়ারবিল ইউনিয়নের খিলছাদক সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের ভোট গণনা শেষে ফলাফল প্রচারের পর উপজেলা হেড কোয়ার্টারের দিকে রওয়ানা দেন বাদী ও তার সঙ্গীয় নিরাপত্তা বাহিনীর লোকজন। এসময় ঘোড়া মার্কার প্রার্থী মক্কী ইকবাল হোসেনের বাড়ির সামনে পৌঁছালে তার সমর্থকরা সড়কে গাছ ফেলে ব্যারিকেড দিয়ে গাড়ি আটকে দেন। এসময় তাদের মারধরে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পুলিশ সদস্যরা আহত হয়। হামলাকারীদের হাত থেকে বাঁচতে পুলিশ সদস্যরা তিন রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করেন। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হামলাকারীরা পালিয়ে যায়।
এদিকে চশমা প্রতিকের প্রার্থী আফজালুর রহমান বলেন, ঘোড়া প্রতিকের প্রার্থী মক্কী ইকবাল হোসেন ও টেবিল ফ্যান প্রতিকের প্রার্থী মামুনুর রশিদ ভোটের দিন তাদের বাহিনী দিয়ে ৪, ৬ ও ৭ নং কেন্দ্রে আমার ভোটারদের বাধা প্রদান করেন। বিশেষ করে ৬ ও ৭নং ওয়ার্ডে ভোট গ্রহণ চলাকালে ৫/৬বার সংঘর্ষ হয় এবং জোরপূর্বক ব্যালটে সীল মারে এবং ভোট গণনা শেষে এজেন্টদের রেজাল্টশীটও প্রদান করেননি। এবিষয়ে আমি উক্ত তিন কেন্দ্রের পুনঃ নির্বাচন দেয়ার জন্য চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা বরাবর একটি লিখিত আবেদন দিয়েছি।
চকরিয়া থানার তদন্ত (ওসি) জুয়েল ইসলাম বলেন,ব্যালট বাক্স ছিনতাই করার হামলাকে জের ধরে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বাদী হয়ে থানায় মামলা করেছেন।ঘটনার সাথে জড়িত মামলার আসামী ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল