crimepatrol24
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সন্ধ্যা ৬:৩৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় সার্কেল এএসপির নেতৃত্বে ৬ ডাকাত গ্রেফতার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
এপ্রিল ১৬, ২০২০ ৬:০০ অপরাহ্ণ

মো. ইব্রাহিম খলিল, হোমনা, কুমিল্লা :

কুমিল্লার হোমনায় ( হোমনা-মেঘনা) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিম এর নেতৃত্বে হোমনা থানার এসআই সুনীল চন্দ্র সঙ্গীয় ফোর্স নিয়ে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে। গত বুধবার (১৫ এপ্রিল২০২০খ্রি.) পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতার হওয়া ডাকাতরা হলো- ১) উপজেলার হোমনা সরকার পাড়ার মৃত বাহাদুর সরকারের ছেলে মো. বশির সরকার (২৪), ২)হোমনা পশ্চিম পাড়ার রামপদ চন্দ্র দাসের ছেলে সৌরভ কুমার দাস (২০), ৩)ভঙ্গারচর গ্রামের জজ মিয়ার ছেলে মো, আলী আকবর প্রকাশ আকবর(২০), ৪) উলুকান্দি গ্রামের মজিবুর রহমানের ছেলে মো. নয়ন (১৯), ৫) বাবরকান্দি গ্রামের মো. আব্দু মিয়ার ছেলে মো. জীবন (৩০), ৬) ডুমুরিয়া গ্রামের মৃতরমিজ মিয়ার ছেলে মো. মুক্তার হোসেন (৩০)।

ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রাণ, গোল্ডেন এবং শামা রেজার কোম্পানির বিভিন্ন প্রোডাক্ট চিপস, চানাচুর, জুস ইত্যাদি তিতাস থানাধীন বাতাকান্দি ও মাছিমপুর বাজারে বিক্রি করে আসার পথে ওপারচর গ্রামস্থ হোমনা- গৌরিপুর রোড ও বশিরুল্লাহর মাজার রোডের সংযোস্হলে পৌঁছামাত্র ৩ জন অপরিচিত ব্যক্তি লাঠি হাতে সিগনাল দিয়ে গাড়ি থামায় এবং চালক ও ডিএসআর মোঃ আকাশকে ঘাড়ে ধাক্কা দিয়া জোরপূর্বক বশিরুল্লাহ রোডে নিয়ে যায়। সেখানে আরো ০৪ জন ডাকাত মাস্ক পরা অবস্থায় দাঁড়িয়ে ছিল। এরপর একজন ডাকাত ডিএসআর আকাশকে লাঠি দিয়ে মাথার পিছনে আঘাত করে টাকা ভর্তি সাইড ব্যাগ ও ০২ টি মোবাইল জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়। মাস্কপরা একজন ডাকাত কপালে পিস্তল ঠেকিয়ে ও আরেকজন ডাকাত ছুরির ভয় দেখিয়ে চিৎকার করতে নিষেধ করে। এরপর ডাকাত দল দূরে পালিয়ে গেলে আমরা চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে আসে।

( হোমনা-মেঘনা) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিম জানান, বুধবার বেলা অনুমান ১২ঃ২০ টার দিকে একজন ব্যক্তি মোবাইলে ফোনে আমাকে জানান স্যার, ওপারচর গ্রামস্হ বশিরুল্লাহ মাজার রোডে ডাকাতি হয়েছে।এমন গোপন সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে আমি ঘটনাস্থলে পৌঁছে যাই । ঘটনাস্থলে গিয়ে উপস্হিত লোকজনকে জিজ্ঞাসাবাদে প্রাথমিক পর্যায়ে ০২ জনের নাম ঠিকানা পাই। শুরুতে নসিমনের ড্রাইভারকে কিছু প্রশ্ন করাতে সে সন্তোষজনক উত্তর দিতে না পারায় তাকে সন্দেহ হয়। এরপর তাকে গভীর জিজ্ঞাসাবাদে ডাকাত দলের সদস্যদের নাম ঠিকানা পাই। সারাদিন অভিযান চালিয়ে নসিমনের ড্রাইভারসহ মোট ০৬ জনকে গ্রেফতার করতে সক্ষম হই। সেই সাথে ডাকাতির ১১ হাজার ৫শ’ টাকা, সাইড ব্যাগ ও ০২ টি মোবাইল উদ্ধার করি । প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে তারা ঘটনাটি স্বীকার করেছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে হোমনা থানায় ডাকাতির মামলা হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

পঞ্চগড়ে বিনামূল্যে বই বিতরণ

কেএমপি’র গোয়েন্দা পুলিশের অভিযানে মাদকসহ ৪ ব্যবসায়ী গ্রেফতার

ঝিনাইদহে করোনার প্রভাবে বিপাকে গরু খামারীরা, সরকারি প্রনোদনা না পেলে পথে বসবে তারা

নাসিরনগরে ক্বেরাত প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

হোমনায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫০টি দোকান পুড়ে ছাই, ৬ কোটি টাকার ক্ষয়-ক্ষতি

ঝিনাইদহের কালীগঞ্জের বলরামপুরের প্রতিবন্ধী রাশেদ ৭ দিন ধরে নিখোঁজ, সন্ধান চাই

কালীগঞ্জে চার ব্যবসায়ীকে ৩৭ হাজার টাকা জরিমানা

খুলনায় চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম আসামী মো. আলমগীর সরদার বাবু (২১) গ্রেফতার

রসিকের স্যানিটেশন ইন্সপেক্টর কাইয়ুমের মাতার সুস্থতায় কামনা

পঞ্চগড়ে সুবিধাবঞ্চিত নারীদের ঋণ বিতরণে অনিয়ম,সমিতির অর্থ ভাগ বাটোয়ারা