crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৮:২৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নাসিরনগরে সরকারিভাবে বোরো ধান ক্রয়ের উদ্বোধন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মে ১০, ২০২১ ১২:১৪ অপরাহ্ণ
নাসিরনগরে সরকারিভাবে বোরো ধান ক্রয়ের উদ্বোধন

 

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া>>

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সরকারিভাবে সরাসরি কৃষকদের কাছ থেকে ২৭ টাকা দরে বোরো ধান সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার সকালে সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি উদ্বোধন করেন । নাসিরনগর খাদ্য গুদামের সামনে ফিতা কেটে লটারীতে বিজয়ী নাসিরনগর সদরের নাসিরপুর গ্রামের কৃষক হরিপদ দেবনাথ ও দাতঁমন্ডল গ্রামের হারুনুর রশিদ কাছ থেকে ৩ হাজার কেজি বোরো ধান গ্রহণের মাধ্যমে ধান ক্রয় উদ্বোধন করা হয়।
এসময় বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেন,শেখ হাসিনার সরকার কৃষক বান্ধব সরকার। কৃষকদের সুবিধা দিতে সরকার স্থানীয় বাজার দরের থেকে বেশি মূল্যে ধান ক্রয় করছে। কৃষকরা সরাসরি খাদ্য বিভাগের কাছে ধান বিক্রি করবে।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ,উপজেলা নিবার্হী কর্মকর্তা হালিমা খাতুন,উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ আল হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,উপজেলা কৃষি কর্মকর্তা আবু সাঈদ তারেক,উপজেলা খাদ্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আবদুস সালাম,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সফিকুল ইসলাম গোকর্ণ ইউপি চেয়ারম্যান ছোয়াব আহমেদ হৃতুল,ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা মোঃ সুলাইমান মিয়া,খাদ্য পরিদর্শক মোঃ ফকরুদ্দিনসহ ও কৃষক সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এবার অভ্যন্তরীণ চলতি বোরো মৌসুমে নাসিরনগর উপজেলায় ২ হাজার ২৭৭ মেট্রিক টন বোরো ধান ক্রয়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে বলে জানা গেছে ।

 

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত