crimepatrol24
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় ভোর ৫:১৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

বাংলাদেশ আজ আর কারো কাছে হাত পাতে না : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মার্চ ১, ২০২০ ২:৪২ অপরাহ্ণ

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী প্রতিনিধি :
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন,বঙ্গবন্ধু কণ্যা“শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়েছিলেন বলেই আজকে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে।বাংলাদেশ আজ আর কারো কাছে হাত পাতে না, প্রয়োজনে অন্যের পাশে গিয়ে দাঁড়ায়, সহযোগিতার হাত বাড়িয়ে দেয়”। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা প্রায়শঃই বলেন আমরা বীরের জাতি, আমরা যুদ্ধ করে দেশ জয় করেছি।আমাদেরকে কেউ দান করেনি এই স্বাধীনতা।
গতকাল শনিবার রাতে জামালপুরে সরিষাবাড়ী রাণী দিন মণি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন ও প্রাক্তন শিক্ষার্থীদের পূর্নমিলনী অনুষ্ঠান শেখ রাসেল মিনি স্টেডিয়াম গণ ময়দান মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে প্রধান অতিথি হিসেবে তার বক্তব্য এসব কথা বলেছেন।
তিনি মুজিববর্ষের শুভেচ্ছা জানিয়ে আরো বলেন, আমরা প্রতিদিন,প্রতিবছর কাজ করবো,নৌকার সুনাম যাতে ক্ষুন্ন না হয় সে দিকে সজাগ থাকার আহব্বান জানান আওয়ামী লীগের অঙ্গ ও সহ যোগী সংগঠনের নেতা-কর্মীদের। এখন মানুষের ঘরে ঘরে বিদ্যুত, হাতে হাতে মোবাইল, বিজ্ঞানের প্রযুক্তিতে আমাদের সন্তানেরা। আজকে বিশ্বের যে কোন জায়গায় যে কোন মানুষের সঙ্গে পাল্লা দিয়ে চলছে আমাদের ছেলে-মেয়েরা।
সরিষাবাড়ী রাণী দিন মণি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন ও প্রাক্তন শিক্ষার্থীদের পূর্নমিলনী অনুষ্ঠান শেখ রাসেল মিনি স্টেডিয়াম গণ ময়দান মাঠে আয়োজিত অনুষ্ঠানে এর উদ্বোধন করেন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা.মুরাদ হাসান এমপি। শতবর্ষ পূর্তি উদযাপন কমিটির আহবায়ক,রাণী দিন মণি মডেল পাইলট উচ্চ বিদ্যালয ব্যাবস্থাপনা কমিটির সভাপতি,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল সভাপতিত্ব করেন। অতিথি হিসেবে জামালপুর সদর উপজেলার সংসদ সদস্য ইঞ্জি.মোজাফফর হোসেন এমপি,বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড.মো. জাফর উদ্দীন,জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, রাণী দিন মণি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন-জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক।
এ সময় উপস্থিত ছিলেন.মাওলানা ভাষানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. মো. আলাউদ্দিন,জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর এ.এস.এম. মোস্তাফিজুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি ড. মো. আব্দুস সামাদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, পৌর আওয়ামীলীগ সভাপতি এ.এস.এম. মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম প্রমুখ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা-কর্মী এবং গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। শতবর্ষ উদযাপন উপলক্ষে আলোচনা সভা শেষে হাজার হাজার দর্শকের মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

শৈলকুপায় মানবপাচার মামলা তুলে না নেওয়ায় বাদীকে কুপিয়ে জখম, ঢাকায় রেফার্ড

জামালপুরে ৭০০জনের করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত

ঘাটাইলে অবৈধ ২ ইটভাটা গুঁড়িয়ে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত

জগন্নাথপুরে আশারকান্দি ইউনিয়নে আ.লীগের সম্মেলন

নাগরপুরে চাঞ্চল্যকর ক্লুলেস বিপ্লব হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচিত

জামালপুরে পরিকল্পনা মন্ত্রীর গ্রীনহাউস প্রযুক্তির প্রকল্প উদ্বোধন

চকরিয়া,পেকুয়া ও লামা উপজেলায় ৩৬ ইটভাটায় ব্যবহার হচ্ছে পাহাড়ী গাছ ও বনভূমির মাটি :নীরব প্রশাসন

ঝিনাইদহে চিকিৎসকদের নিরাপত্তায় বিএমএ’র পিপিই প্রদান

ডোমারে চলাচলের রাস্তা বন্ধ করে দিল গ্রাম পুলিশ , বড় ভাইয়ের পরিবার অবরুদ্ধ

৪৩তম বিসিএস’র মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা