crimepatrol24
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৯:০৪ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় তিতাস নদী থেকে শ্রমিকের লাশ উদ্ধার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
সেপ্টেম্বর ১০, ২০১৯ ২:৪৭ অপরাহ্ণ

প্রতীকী ছবি।

মো. ইব্রাহিম খলিল, হোমনা, কুমিল্লা >>
কুমিল্লার হোমনায় তিতাস নদী থেকে মো. ইকবাল হোসেন (৩০) নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৮ টার দিকে তিতাসের শাখা নদীতে নিখোঁজের ঘটনা ঘটে। পরে চাদঁপুর থেকে আসা ডুবুরীদলের সহযোগিতায় নিখোঁজের প্রায় ৭ ঘন্টা পর দুপুর ২ টার দিকে লাশ উদ্ধার করা হয় । নিহত ইকবাল বাঞ্চাপুর উপজেলার তাতুয়াকান্দি গ্রামের মো.ইধু মিয়ার ছেলে।
থানা ও পারিবারিক সুত্রে জানা গেছে, নিহত ইকবাল একজন মৃগীরোগী এবং তিন সন্তানের জনক। সে ৫-৬ দিন পূর্বে ধান কাটার শ্রমিক হিসেবে কাজ করতে কুমিল্লায় যায় । মঙ্গলবার সকাল ৮ টার দিকে কুমিল্লা থেকে তাতুয়কান্দি নিজ বাড়ি যাওয়ার পথে হোমনা উপজেলার দুলালপুর নামক স্থানে তিতাস নদীতে নৌকা থেকে হঠাৎ পড়ে যায় । নৌকার মাঝি প্রথমে চেষ্টা করে ব্যর্থ হলে পরিবারের লোকজনকে খবর দেয় । স্বজনরা এসে স্থানীয় লোকদের সহযোগিতায় হোমনা থানা পুলিশকে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের চেষ্টা করে। পরে পুলিশের সহযোগিতায় হোমনা ফায়ার সার্ভিস ও চাদঁপুর থেকে আসা ডুবুরী দল প্রায় ৭ ঘন্টা পর দুপুর সোয়া ২ টার দিকে তার লাশ উদ্ধার করে । এসময় উদ্ধার অভিযানে হোমনা সার্কেল এএসপি মো. ফজলুল করিম ঘটনাস্থলে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী বলেন, নিহত ইকবাল ধান কাটার শ্রমিক হিসেবে কাজ করে বাড়ি ফেরার পথে তিতাস নদী পাড় হওয়ার জন্য নৌকায় ওঠে। হঠাৎ নৌকা থেকে পড়ে পানিতে ডুবে নিহতের ঘটনা ঘটে।এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে তার লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল