crimepatrol24
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১০:৩৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

সাতকানিয়ায় ছিনতাই মামলায় ছাত্রলীগ নেতা রিদোয়ান গ্রেপ্তার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ফেব্রুয়ারি ৭, ২০২০ ৩:২৫ অপরাহ্ণ

মোহাম্মদ রিদোয়ান । ছবি: সংগৃহীত

ক্রাইম পেট্রোল ডেস্ক : চট্টগ্রামের সাতকানিয়ায় স্বর্ণ ব্যবসায়ীর টাকা ছিনতাই মামলার আসামি ছাত্রলীগ নেতা মোহাম্মদ রিদোয়ানকে (২৭) গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে সাতকানিয়া ও লোহাগাড়া থানায় মারামারি, চুরি ও নারী ও শিশু নির্যাতনসহে একাধিক মামলা রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

বুধবার রাতে উপজেলার কেরানীহাট এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিউল কবীর অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন। বৃহস্পতিবার রিদোয়ানকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি। রিদোয়ান উপজেলার জনার কেঁওচিয়া গ্রামের ব্যবসায়ী পাড়ার নুরুল কবিরের ছেলে ও সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক।

মামলা সূত্রে জানা যায়, গত বছর ২০ জুলাই সকাল ১১টার সময় স্বর্ণ ব্যবসায়ী সাতকানিয়া বাসিন্দা উত্তম ধর কক্সবাজার জেলার রামু উপজেলায় তার ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। পথে উপজেলার আনু ফকির দোকান এলাকায় সিএনজি অটোরিকশার গতিরোধ করে রিদোয়ানসহ আরও কয়েকজন মিলে ৩ লক্ষ ৫২ হাজার টাকাসহ ১টি আইফোন ও ১টি নকিয়া মোবাইল সেট ছিনতাই করে নিয়ে যায় । এ ঘটনায় স্বর্ণ ব্যবসায়ী উত্তম ধর বাদী হয়ে রিদোয়ানসহ অন্যান্য অজ্ঞাতনামাদের আসামি করে সাতকানিয়া থানায় একটি ছিনতাই মামালা দায়ের করেন। এ ঘটনার পর থেকে আসামী রিদোয়ান গ্রেফতার এড়াতে এলাকা ছেড়ে আত্মগোপন করেছিলেন।

এছাড়াও থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ৩ বছর আগে মোটরসাইকেল চুরির অপরাধে থানা পুলিশ মোহাম্মদ রিদোয়ানসহ ৪ জনকে গ্রেপ্তার করে। ওই সময় তাদের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এরপর কয়েক মাস কারাভোগ করে জামিনে এসে আবারও বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ে রিদোয়ান।

সাতকানিয়া থানা পুলিশের এসআই আহসান হাবীব বলেন, কয়েক মাস আগে একটি ছিনতাইয়ের ঘটনার পর থেকে ছাত্রলীগ নেতা মোহাম্মদ রিদোয়ান পলাতক ছিলেন। পুলিশ তাকে গ্রেফতারে জন্য একাধিক বার বিভিন্ন স্থানে অভিযান চালায়। অবশেষে গত বুধবার সন্ধ্যায় পুলিশের হাতে ধরা পড়ে রিদোয়ান।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সফিউল কবীর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ছিনতাই, অস্ত্র, নারী ও শিশু নির্যাতন আইনে একাধিক মামলার আসামি রিদোয়ানকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া তার বিরুদ্ধে এলাকায় বিভিন্ন অপরাধে জড়িত থাকাসহ অসংখ্য অভিযোগ আছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

মহেশপুর সীমান্তে আরও ৫ জন আটক

কলাগাছিয়া এম এ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ ও শিক্ষা উপকরণ বিতরণ

নাসিরনগরে জাগ্রত যুব উন্নয়ন পরিষদের উদ্যোগে কম্বল বিতরণ

আইবাস সমস্যায় পুঠিয়া হিসাবরক্ষণ কার্যালয়ে বিভিন্ন ধরনের বিল নিয়ে ভোগান্তি

ভারতে মুসলিম হত্যার প্রতিবাদে জগন্নাথপুরে বিক্ষোভ

রংপুরে মেয়েকে ধ’র্ষণের মামলায় বাবার যা’বজ্জীবন

রংপুরে মেয়েকে ধ’র্ষণের মামলায় বাবার যা’বজ্জীবন

সারা দেশে করোনায় আরও ৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫১৫

হোমনায় প্রথম করোনা রোগী শনাক্ত, গ্রাম লকডাউন

মহেশপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নৌকার দুই সমর্থককে ‘কুপিয়ে’ ‘জখম’

জামালপুরে গত ২৪ ঘণ্টায় ২৩জন করোনায় আক্রান্ত,সর্বমোট শনাক্ত ১২৯১জন, মৃত-২১