crimepatrol24
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১১:১৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

সরিষাবাড়ীতে মাদক সেবনের বিরুদ্ধে প্রতিবাদকারীকে পিটিয়ে আহত করার অভিযোগ

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
এপ্রিল ৬, ২০২০ ৩:০৬ অপরাহ্ণ

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি :
জামালপুরের সরিষাবাড়ীতে মাদক সেবন ও বিক্রি করার বিরুদ্ধে প্রতিবাদকারী যুবককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। গতকাল রোববার রাতে উপজেলার ডোয়াইল বাজার বালুর চর এলাকায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল বাজার গ্রামের মৃত কাদের মেম্বারের ছেলে রোকন(২৬)আব্দুল আজিজের ছেলে আক্তার হোসেন(৩২) চান মিয়ার ছেলে সুমন মিয়া(২৮),মৃত বেলুর ছেলে শফিকুলসহ (২৫) গোপাল সুতারের ছেলে লিটন এর বাড়ীতে দীর্ঘ দিন ধরে মাদকের আড্ডা বসিয়ে মাদক সেবন ও বিক্রি করে আসছিল।এ বিষয়টি ডোয়াইল বাজার গ্রামের মাজম শেখের ছেলে জুয়েল মিয়া(৩০) ওই মাদক সেবন ও বিক্রেতাদের আড্ডা না বসানোর জন্য প্রতিবাদ করেন। ওই প্রতিবাদকারী একই গ্রামের গৌতমের বাড়ীতে রাতে ডিস লাইনের বিল উত্তোলন করতে যায়। এ সময় রোকন(২৬) মোবাইল ফোনে জুয়েল মিয়াকে ডেকে ডোয়াইল বাজার বালুর চরে নিয়ে মাদকের প্রতিবাদকারী জুয়েলকে পিটিয়ে রক্তাক্ত জখম করে এবং তার নিকট থাকা ৭ হাজার টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে যায়। পরে জুয়েল মিয়ার ডাক চিৎকারে স্থানীয় লোকজন ও আহতের পরিবারের লোকজন রোববার (৫ এপ্রিল) রাতে জুয়েলকে উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত জুয়েল মিয়া সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করবেন বলে এ প্রতিবেদককে জানান।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান জানান,এ ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল