crimepatrol24
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:০৪ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

রাজধানীতে বিয়ে বাড়িতে চাঁ’দাবাজির অভিযোগে ৪ হিজড়া কারাগারে

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জানুয়ারি ১৯, ২০২৩ ৮:৫৪ অপরাহ্ণ
রাজধানীতে বিয়ে বাড়িতে চাঁ’দাবাজির অভিযোগে ৪ হিজড়া কারাগারে

 

 

ক্রাইম পেট্রোল ডেস্কঃ

রাজধানীতে একটি বিয়ে বাড়িতে হা’মলা ও চাঁ’দাবাজির অভিযোগে গ্রেফতার হওয়া চার হিজড়াকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে মিরপুর ৩ নম্বর সেকশনের সি ব্লকে এ ঘটনা ঘটে। বুধবার (১৮ জানুয়ারি) এই চারজনকে আদালতে হাজির করা হয়।
অভিযুক্তরা হলেন বৃষ্টি আফরিন (২৫), মধু আক্তার (৩২), ঈশানী (২৫) ও সুমি আক্তার (২২)।

এর আগে বুধবার (১৮ জানুয়ারি) এই চারজনকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে আসামিদের আইনজীবী তাদের জামিন আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে মিরপুর ৩ নম্বর সেকশনের সি ব্লকের বাসিন্দা উর্মিলা বেগমের বাড়িতে যান তৃতীয় লিঙ্গের চারজন। তখন ওই বাড়িতে বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি চলছিল। এসময় তারা উর্মিলার কাছে ২০ হাজার টাকা দাবি করেন। উর্মিলা বেগম চাঁদা দিতে রাজি না হলেও, চাপাচাপিতে দেড় হাজার টাকা দেন।
এতে তৃতীয় লিঙ্গের ব্যক্তিরা ক্ষিপ্ত হয়ে ২০ হাজার টাকার দাবিতে চি’ৎকার-চেঁচামেচি করতে থাকেন।

একপর্যায়ে আতঙ্কিত হয়ে উর্মিলা ও তার পরিবারের সদস্যরা বাসার দরজার ছিটকিনি লাগিয়ে ভেতরে অবস্থান নেন। তখন আসামিরা দরজা ধা’ক্কাধাক্কি ও লা’থি মারতে থাকেন। তারা বাইরে থেকে হেজবল্ট লাগিয়ে দেন। নিরুপায় হয়ে ঊর্মিলা ঘটনাটি মিরপুর থানায় জানান।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তৃতীয় লিঙ্গের ওই চারজনকে আটক করে উর্মিলার পরিবারকে উদ্ধার করে। একই সঙ্গে চাঁদার দেড় হাজার টাকাও জব্দ করা হয়। এরপর এ ঘটনায় মিরপুর মডেল থানায় চাঁদাবাজির অভিযোগে একটি মামলা হয়।

 

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত