crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১০:৫৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

রাজধানীতে খালেদা জিয়ার মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মে ২৬, ২০১৯ ৪:৫১ অপরাহ্ণ

রাজধানীতে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল।

অনলাইন ডেস্ক >> বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল হয়েছে।আজ রবিবার ইফতার ও মাগরিব নামাজের পর নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে পুনরায় নয়াপল্টন কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

মিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মিছিলে নেতাকর্মীরা বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তির দাবিতে শ্লোগান দেন। এতে অংশ নেন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় এক্স স্টুডেন্টস এ্যাসোসিয়েশন (রুনেসা) ও ছাত্রদল-যুবদলের নেতৃবৃন্দসহ সকল পর্যায়ের নেতাকর্মীরা।

মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে রুহুল কবির রিজভী বলেন, বেগম খালেদা জিয়াকে কারাবন্দী করা হয়েছে অন্যায়ভাবে অসত্য মামলায়। দেশে এখন এক শ্বাসরুদ্ধকর অবস্থা। মিডনাইট নির্বাচনের পর শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া হয়ে এক দু:শাসনের বৃত্তে জনগণকে আটকে রেখেছে।

তিনি বলেন, কথা বলা, মত প্রকাশের স্বাধীনতা সম্পূর্ণরূপে হরণ করা হয়েছে। গুম, খুন, বিচার বহির্ভূত হত্যা তথা রক্ত ঝরানোর সংস্কৃতি প্রতিষ্ঠা করা হয়েছে। মহাদুর্নীতি ও অবাধে লুটপাট নিশ্চিত করার জন্যই একদলীয় শাসন কায়েম করা হয়েছে। এদিকে জনগণের ওপর চলছে তাদের স্টিম রোলার। কৃষকরা ক্ষেতের ধান পুড়িয়ে দিচ্ছে, শ্রমিকরা মজুরী না পেয়ে ইফতারের সময় শূন্য থালা নিয়ে বসে আছে। চারিদিকে শুধু হাহাকার ও দীর্ঘশ্বাসের শব্দ শোনা যায়। এই নৈরাজ্যকর অবস্থা চলতে পারে না। জাতিকে বন্দীদশা থেকে মুক্ত করতে খালেদা জিয়াকে এই মূহুর্তে মুক্তি দিতে হবে। অন্যথায় সরকারকে জনরোষের মুখোমুখি হয়ে যবনিকার অন্তরালে চলে যেতে হবে।

মিছিলে অংশগ্রহণ করেন-বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক চিত্রনায়ক আশরাফ উদ্দিন আহমেদ উজ্জ্বল, জাসাস সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খান, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সালাহউদ্দিন ভুঁইয়া শিশির, অধ্যাপক আমিনুল ইসলাম, রুনেসার সভাপতি বাহাউদ্দিন বাহার, জাসাস সহ-সভাপতি জাহাঙ্গীর আলম রিপন, জাসাস সহ-সভাপতি জাহেদুল আলম হিটো, মহানগর জাসাস আহবায়ক মীর সানাউল হক, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন রোকন, মাকসুদুর রহমান টিপু, রফিকুল ইসলাম স্বপন, ছাত্রদলের দফতর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী, মোকাম্মেল কবির প্রমুখ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

জামালপুরে তরুণীর রহস্যজনক মৃত্যু, হত্যার অভিযোগ মায়ের

মিরপুরে জমিজমা নিয়ে পারিবারিক কলহের জেরে নিহত-বাবা,আহত-মা

বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো করার জন্য এই বইটিই আপনার প্রয়োজন

সুনামগঞ্জে টিআর/কাবিটা কর্মসূচির অধীনে স্থাপিত নবায়নযোগ্য শক্তি কার্যক্রমের জেলা মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত

মধুপুরে ইমামদের নিয়ে মতবিনিময় সভা

বিএনপি ভালো কোনো সৃষ্টিশীল চিন্তা করতে পারেনা: দিলীপ বড়ুয়া

ডোমারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

রংপুর জেলা ও মহানগর যুবলীগের শান্তি ও সম্প্রীতি র‌্যালী

কুমিল্লা জেলার একমাত্র কমিউনিটি টিভি “সূচনা টিভি’র বর্ষপূর্তি উদযাপন

ঝিনাইদহে সমাজসেবা অধিদপ্তরের আর্থিক সহায়তার চেক বিতরণ