crimepatrol24
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৫:৫৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

রংপুরে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ধর্ষণের শিকার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
অক্টোবর ১১, ২০২০ ৮:৪৬ অপরাহ্ণ

মো. সাইফুল্লাহ খাঁন, জেলাপ্রতিনিধি, রংপুর : রংপুরের বদরগঞ্জের বালুয়াভাটা এলাকায় ষষ্ঠ শ্রেণির এক শিশুকে মায়ের কাছে নিয়ে যাওয়ার নাম করে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রায়হান হক (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে ওই এলাকার আদর্শপাড়ায় এ ঘটনার পর পুলিশ ধর্ষককে গ্রেপ্তার করে। স্বাস্থ্য পরীক্ষার জন্য ধর্ষণের শিকার ওই শিশুকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

এলাকাবাসী ও লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, স্থানীয় চাঁদকুঠিরডাঙ্গা বিএম কারিগরি স্কুল অ্যাণ্ড কলেজের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ওই শিশুর পিতা একজন হোটেল শ্রমিক। তিনি বদরগঞ্জ পৌরশহরের ব্যবসায়ী হানিফুল হকের দুটি বাড়ির একটিতে দীর্ঘদিন ধরে ভাড়া থাকেন। শনিবার রাতে শিশুটিকে তার মা ডাকছে বলে নিজ বাড়িতে ডেকে নেন রায়হান হক। বাড়িতে গিয়ে শিশুটি দেখে সেখানে তার মা নেই। পরে ঘরের ভেতর তার মা বসে গল্প করছে বলে রায়হান কৌশলে ডেকে নেন। এসময় রায়হান তাদের একটি ঘরে নিয়ে জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকার শুনে ছুটে আসে শিশুটির মা। এক পর্যায়ে শিশুটি হাঁটতে না পারায় কোলে তুলে বাড়িতে নিয়ে যাওয়া হয়। মেয়ের কান্নার আওয়াজ শুনে ছুটে আসেন আশপাশের লোকজনও। পরে রাতে শিশুটির বাবা তাকে থানায় নিয়ে রায়হান হকের বিরুদ্ধে ধর্ষণের মামলা দেন । এ ঘটনায় পুলিশ রাতেই রায়হানকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

শিশুটির বাবা বলেন, ‘অতি কষ্টে ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করছি। এরই মধ্যে বাড়ির মালিকের ছেলে রায়হান মেয়েটিকে বহুবার কু-প্রস্তাব দিয়েছে। ঘটনাটি সে তার মাকে জানায়। এতে ক্ষিপ্ত ছিল রায়হান। এ কারণে কৌশলে মায়ের কাছে নিয়ে যাওয়ার কথা বলে তার বাড়িতে নিয়ে আমার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করেছে। আমি ধর্ষক রায়হানের দৃষ্টান্তমুলক শাস্তি চাই।’

এ বিষয়ে বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আরিফুল হক বলেন, ‘ধর্ষণের অভিযোগ পাওয়ার পর মেয়েটির স্বীকারোক্তি নিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। পরে অভিযুক্তকে রংপুর জেলহাজতে পাঠানো হয়। এদিকে রংপুরের গঙ্গাচড়ায় ২য় শ্রেণির শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আল আমিন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার এ অভিযোগে মামলা দায়েরের পর রাতেই তাকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন গঙ্গাচড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

কবর জিয়ারত করার নিয়ম

কবর জিয়ারত করার নিয়ম

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পঞ্চগড়ের তালিকায় অনিয়মের অভিযোগ

সারা দেশে করোনায় আরও ১৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৯৬

সরকারের সদিচ্ছা থাকলে কোনোরকম ভর্তুকি ছাড়াই এমপিওভুক্ত শিক্ষাব্যবস্থা জাতীয়করণ সম্ভব

সরকারের সদিচ্ছা থাকলে কোনোরকম ভর্তুকি ছাড়াই এমপিওভুক্ত শিক্ষাব্যবস্থা জাতীয়করণ সম্ভব

নেত্রকোনায় অটো মিলের আড়ালে পলিথিন কারখানার সন্ধান, আটক১

ঝিনাইদহে গড়াই পরিবহনের ধাক্কা খেয়ে ট্রাক চাপায় পুলিশ কনস্টেবল নিহত

জামালপুরে ভ্রাম্যমাণ আদালতে ৩ ব্যবসায়ীর জরিমানা

হরিনাকুন্ডুতে সঞ্জয় ট্রাস্টের উদ্যোগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ

খুলনায় ছেলেধরা ও বোরকা পার্টির আতঙ্ক!

হোমনায় ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল