crimepatrol24
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১১:৩৩ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

রংপুরে রাস্তায় ফেলে যুবককে পেটানোর ঘটনায় আটক-৩

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মার্চ ১২, ২০২১ ৯:২৩ অপরাহ্ণ

 

মো. সাইফুল্লাহ খাঁন, জেলাপ্রতিনিধি, রংপুর : রংপুর নগরীর প্রাণকেন্দ্র প্রেস ক্লাবের সামনে প্রকাশ্য দিবালোকে এক যুবককে ৮/১০ জন যুবকের লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে মারপিটের দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ছবি ভাইরাল হওয়ার পর পুলিশ তিন জনকে আটক করেছে। রংপুর মেট্রোপলিটান পুলিশের কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনাটি বৃহস্পতিবার বিকালে ঘটেছে। অনুসন্ধান চালিয়ে পরে আহত যুবকের পরিচয় মিলেছে। তার নাম ফরহাদ (২৮), বাবার নাম আব্দুল আলীম, বাড়ি ঘটনাস্থলের অদূরে জাহাজ কোম্পানি এলাকায়। বর্তমানে তিনি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ৬ নম্বর মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক ডা. শান্ত জানিয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকার একটি বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলেন ফরহাদ। তার সঙ্গে একটি মেয়েও ছিল। পথে প্রেস ক্লাবের পাশে এক ছাপাখানার দুই কর্মচারী মেয়েটিকে উত্ত্যক্ত করে। এ ঘটনাকে কেন্দ্র করে ফরহাদের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এরই জের হিসেবে বৃহস্পতিবার বিকালে ফরহাদ প্রেস ক্লাব মার্কেটের কাছে আসলে ৮/১০ জন যুবক লাঠি, লোহার রড, পাইপ, ছোড়া নিয়ে অতর্কিতভাবে তার ওপর হামলা চালায় এবং এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। এ ঘটনা প্রকাশ্য দিবালোকে শত শত মানুষের সামনে ঘটলেও কেউই তাকে উদ্ধার করতে এগিয়ে আসেনি। পরে আহত অবস্থায় ফরহাদকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যার পর ফরহাদের ওপর হামলার ছবি ফেসবুকে ভাইরাল হলে নগরী জুড়ে তোলপাড় শুরু হয়। বিষয়টি পুলিশের নজরে আসলে পুলিশ অভিযান চালিয়ে তিন জনকে আটক করে থানায় নিয়ে আসে।

এদিকে আহত যুবক কে, কী তার পরিচয় এ সম্পর্কে প্রত্যক্ষদর্শীসহ প্রেস ক্লাব এলাকায় অবস্থিত কেউই কোনও তথ্য দিতে পারেনি। অবশেষে অনুসন্ধান চালাতে গিয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে খোঁজ নিয়ে তার পরিচয় মেলে।

৬ নম্বর মেডিসিন ওয়ার্ডে কর্তব্যরত চিকিৎসক ডা. শান্ত জানান, ফরহাদের সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে ঘুমের ইনজেকশন দেওয়া হয়েছে।

কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ জানান, নগরীতে দিনের বেলায় এ ধরনেরর সন্ত্রাসী হামলার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় তিন জনকে আটক করে থানায় আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সঙ্গে কারা কারা জড়িত তাদের চিহ্নিত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

শৈলকুপায় নৌকার কর্মীকে কু-পি-য়ে হ-ত্যা, আ-হ-ত ২০

হোমনায় আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে নিহত-১, আহত- ৩

পুনরায় বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি

হোমনায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাপমাত্রা নির্ণয় ও জীবাণুনাশক টানেল উদ্বোধন করেন এমপি সেলিমা আহমাদ

বাংলাদেশের প্রখ্যাত মৃত্তিকা বিজ্ঞানী নাসিরনগরের কৃতী সন্তান ড. রফিক এম ইসলামের দাফন সম্পন্ন

বাংলাদেশের প্রখ্যাত মৃত্তিকা বিজ্ঞানী নাসিরনগরের কৃতী সন্তান ড. রফিক এম ইসলামের দাফন সম্পন্ন

হোমনা উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় অনুষ্ঠান

দুদকের মামলায় ডিআইজি মিজানের ১৪ বছর কা’রাদণ্ড

রাঙামাটিতে ১ এপিবিএন এর পুলিশি টহল শুরু

রাঙামাটিতে ১ এপিবিএন এর পুলিশি টহল শুরু

৯ দিন আগে সাইপ্রাসে গিয়ে লাশ হলো কলারোয়া ও ঝিকরগাছার দুই যুবক

সীমান্তে থামছেনা অবৈধ অনুপ্রবেশ, ৩ মাসে ৩২৭ জন গ্রেফতার!