crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:৪৩ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

রংপুরে চাঞ্চল্যকর সুমন হত্যার রহস্য উন্মুচন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ৩০, ২০১৯ ৪:৩৪ অপরাহ্ণ

মো. সাইফুল্লাহ খাঁন, জেলাপ্রতিনিধি, রংপুর:
রংপুরের হারাগাছ থানার চাঞ্চল্যকর পোশাক শ্রমিক সুমন হত্যাকাণ্ডের রহস্য উন্মুচন করেছে মেট্রোপলিটন পুলিশ। ধারের টাকা ফেরত না দেয়ার জেরে বন্ধু লিয়ন তাকে খুন করে। মূল হোতা ওই ডেকোরেটর ব্যবসায়ী লিয়নকেও গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র ও ছিনতাইকৃত সিমসহ মোবাইল।
রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) মো. শহিদুল্লাহ কাওছার পিপিএম সোমবার দুপুরে হারাগাছ থানায় প্রেস ব্রিফিংয়ে জানান, আমরা চাঞ্চল্যকর সুমন হত্যার ঘটনায় ব্যাপক তদন্ত চালিয়ে মূল হোতা লিয়নকে গ্রেফতার করেছি। জিজ্ঞাসাবাদে লিয়ন তার বন্ধু সুমনকে হত্যার কথা স্বীকার করেছে।
জানা গেছে, সুমন ও লিয়নের মধ্যে গভীর বন্ধুত্বের সম্পর্ক ছিল। বন্ধুত্বের কারণে সুমনকে বেশ কিছু টাকা ধার দেন লিয়ন। পরবর্তীতে ধারের টাকা ফেরত চাইলে সুমন টাকা পরে দিবে বলে কালক্ষেপণ করতে থাকে। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়ার একপর্যায়ে সুমন পায়ের স্যান্ডেল খুলে লিয়নের গালে মারে। এর পর থেকেই তাদের মধ্যে বিরোধ বাড়তে থাকে।

এরই মধ্যে সুমনকে হত্যার পরিকল্পনা করে লিয়ন। ওই পরিকল্পনা অনুযায়ী ১৭ ডিসেম্বর প্রলোভন দেখিয়ে মোবাইল ফোনে সন্ধ্যার দিকে হারাগাছ পৌরসভার সারাই বায়তুল মসজিদের পিছনে স’মিলের পার্শ্ববর্তী পুকুরের কাছে ডেকে নিয়ে লিয়ন তার ডেকোরেটরের কাজে ব্যবহৃত বাইশ দিয়ে মাথার পিছনে আঘাত করলে গুরুতর রক্তাক্ত হয়ে মাটিতে পড়ে যান সুমন। এরপর মাথা ও মুখে উপর্যুপরি আঘাত করলে সুমনের মৃত্যু হয়। পরে সে মসজিদের পিছনে সেফটি ট্যাংকির ভিতরে মরদেহ ফেলে রেখে সুমনের ব্যবহৃত মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম)কাজী মুত্তাকী ইবনু মিনান, হারাগাছ থানার ওসি এ.কে.এম নাজমুল কাদের প্রমুখ।
হারাগাছ থানা পুলিশের ওসি এ.কে.এম নাজমুল কাদের জানান, গত ১৭ ডিসেম্বর হারাগাছ থানার সারাই কাজীপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে পোশাক শ্রমিক সুমন নিখোঁজ হন। নিখোঁজের ঘটনায় থানায় জিডি দায়ের করেন নিহতের পরিবার। হারাগাছ থানা-পুলিশ এ ব্যাপারে ব্যাপক অনুসন্ধান চালিয়ে আসছে। নিখোঁজের ১১দিন পর গত শুক্রবার ২৭ ডিসেম্বর খবর পেয়ে একটি সেফটি ট্যাংকের ভিতর থেকে সুমনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।
অবশেষ গত রোববার দিনাজপুরের পার্বতীপুর থেকে পলাতক হারাগাছ থানার সারাই নিউ কসাইটারী গ্রামের মো. মহিরের ছেলে ডেকোরেটর ব্যবসায়ী লিয়নকে গ্রেফতার করা হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জ উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভা

ঝিনাইদহের মধুহাটিতে আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত

রংপুরে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ, মিছিলে পুলিশী বাধা

ডোমারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারে পাশে আমবাড়ী আলোর মিছিল

ছয় দফা দাবিতে রংপুরে বাম জোটের মানববন্ধন

চুয়াডাঙ্গায় পুলিশ সুপার হিসেবে যোগদান করলেন আব্দুল্লাহ্ আল-মামুন

চুয়াডাঙ্গায় পুলিশ সুপার হিসেবে যোগদান করলেন আব্দুল্লাহ্ আল-মামুন

কেএমপি’র অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

নাসিরনগরে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

হোমনায় মাদ্রাসাছাত্রদের মাঝে শীতের পোশাক বিতরণ

হোমনায় মাদ্রাসাছাত্রদের মাঝে শীতের পোশাক বিতরণ

ময়মনসিংহের নান্দাইলে তদন্ত করতে গিয়ে এএসআই`র মোটরসাইকেল চু’রি

ময়মনসিংহের নান্দাইলে তদন্ত করতে গিয়ে এএসআই`র মোটরসাইকেল চু’রি