crimepatrol24
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১০:০৬ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

মহান বিজয় দিবস উপলক্ষে নাগরপুর উপজেলা আওয়ামী যুবলীগের র‌্যালি ও আলোচনা সভা

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ১৭, ২০১৯ ১:০৯ অপরাহ্ণ

মোঃ মেহেদী হাসান ফারুক ,নাগরপুর (টাংগাইল) প্রতিনিধিঃ পরিচ্ছন্ন রাজনীতি- যুবলীগের প্রতিশ্রুতি, এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে গতকাল ১৬ ডিসেম্বর ২০১৯ সোমবার নাগরপুর উপজেলা আওয়ামী যুবলীগ মহান বিজয় দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা এর আয়োজন করে।
উপজেলা যুবলীগের আহবায়ক মীর আহমেদ শাহীন এর নেতৃত্ব ১৬ ডিসেম্বর ২০১৯ সোমবার সাফল্য ও গৌরবময় ৪৮ তম বিজয় দিবস উদযাপন করে নাগরপুর উপজেলা যুবলীগ। সকালে বিভিন্ন ওয়ার্ড,ইউনিয়ন ও উপজেলা যুবলীগের নেতৃবৃন্দের সমন্বয়ে এক বিশাল মিছিল উপজেলার বাসস্ট্যাণ্ড থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে।

পরে, এক আলোচনা সভায় মীর আহমেদ শাহীন বলেন, আমরা যুবলীগ এর কর্মী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রায় বিশেষ ভূমিকা রাখতে ইউনিয়ন, ওয়ার্ড ও উপজেলা যুবলীগ সর্বদা প্রস্তুত। তিনি আরো বলেন, বর্তমান সরকারের ২০-২০ মিশনকে এগিয়ে নিতে নাগরপুর যুবলীগ বদ্ধপরিকর। বিজয় মাসে সকল শহিদদের আত্মার প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে বলেন, যাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন সার্বভৌম রাষ্ট্র পেয়েছি তাদের প্রতি হাজার সালাম। আজকের এই দিনে যে সমস্ত মা বোনদের ইজ্জতের বিনিময়ে অর্জিত হয়েছে স্বাধীন বাংলাদেশ তাদের প্রতি রইল রক্তিম সালাম।

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রযাত্রায় বিশেষ সহায়ক যুবলীগের নেতৃবৃন্দ। বাংলাদেশ এগিয়ে চলেছে দুর্বার গতিতে।
আগামী ২০২০ সালে উদযাপিত হবে মুজিব বর্ষ। টাঙ্গাইল -৬, (নাগরপুর- দেলদুয়ার) এর গণমানুষের নেতা আহসানুল ইসলাম টিটু এম পি। তিনি নাগরপুর দেলদুয়ারকে ঢেলে সাজানোর জন্য কাজ করে যাচ্ছেন। আসুন আমরা সকলে মিলে আমাদের নাগরপুরকে শহরে উন্নয়ন করতে মাননীয় সংসদসদস্য এর সাথে কাজে অংশগ্রহণ করি।সকল নেতাকর্মীদের উদ্দেশে মীর আহমেদ শাহীন এসব কথা বলেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজ রানা এম বি,মোঃ বাহারুল ইসলাম বাহার, থানা সদস্য, থানা সদস্য অন্জন কুমার দাস, থানা যুবলীগের সদস্য সিরাজুল ইসলাম সিরাজ, থানা সদস্য মনসুর, থানা সদস্য মীর সোমা,থানা সদস্য মো. দুলাল মিয়া, থানা সদস্য সোলায়মান হোসেন বিপ্লব, থানা সদস্য মো. আরিফ,ভাদ্রা ইউনিয়ন যুবলীগের সভাপতি ফেরদৌস আনসারী জাহাঙ্গীর, পাকুটিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. আ: রশিদ মিয়া ও গয়হাটা ইউনিয়ন যুবলীগের আহবায়ক সোহেল রানা বাবু ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও যুগ্ন আহবায়কবৃন্দ এবং ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

২৪ ডিসেম্বর থেকে যুগপৎ আন্দোলনের ঘোষণা বিএনপি নেতাদের

২৪ ডিসেম্বর থেকে যুগপৎ আন্দোলনের ঘোষণা বিএনপি নেতাদের

প্রশংসায় ভাসছেন মধুপুরে আসা আমেরিকান জেসিন-মেরিন্ডা দম্পতি

কেএমপি’র অভিযানে মা’দকসহ ৪ ব্যবসায়ী গ্রে’ফতার

কেএমপি’র অভিযানে মা’দকসহ ৪ ব্যবসায়ী গ্রে’ফতার

চিলাহাটি থেকে রেলপথ নেপাল ও ভূটানে যুক্ত হবে : রেলমন্ত্রী

সরিষাবাড়ীতে সরকারি জমি দখল নিয়ে দু’পক্ষের সংর্ঘষে-৫ নারী আহত

কেএমপি’র গোয়েন্দা পুলিশের অভিযানে অ’স্ত্র ও কা’র্তুজসহ গ্রেফতার-১

ডোমারে ২ এনজিও কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করার ঘটনায় মোস্তাকিম আটক

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদকসহ ৫ ব্যবসায়ী গ্রেফতার

শোকসংবাদ

ঝাওলা গোপালপুর কলেজের উপাধ্যক্ষের বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সহ.অধ্যাপক তারিকুল ফেরদৌস