crimepatrol24
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৮:১৬ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর)আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী জনসভা

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জানুয়ারি ৪, ২০২৪ ৯:০৪ অপরাহ্ণ

 

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা ॥ আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর)আসনের বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রামের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই জনসভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি অসিম কুমার পালের সভাপতিত্বে যুগ্ম সম্পাদক সৈয়দ লিয়াকত আব্বাস টিপুর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম।

নির্বাচনী জনসভায় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি তার বক্তব্যে বলেন, ‘বিগত দু‘টি জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকে আপনার আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছিলেন। আমি আপনাদের দেয়া ভালবাসায় মুগ্ধ। নৌকা উন্নয়নের প্রতীক,বঙ্গবন্ধুর প্রতীক,জননেত্রী শেখ হাসিনার প্রতীক,নৌকা আপনাদের প্রতীক। আগামী ৭ জানুয়ারি যদি আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করেন আমি সারা জীবন এমপি হয়ে নয় আপনাদের সন্তান হয়ে আপনাদের ভাই হয়ে আপনাদের পাশে থাকবো। তাই দেশের উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে সকলকে ভোটকেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে পুনরায় নির্বাচিত করার জন্য আহবান জানান।

এসময় নির্বাচনী জনসভায় উপস্থিত নেতৃবৃন্দ তাদের বক্তব্যে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রামের পক্ষে নৌকা প্রতীকের ভোট চান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বাধীনতা পদকপ্রাপ্ত ও রাজনৈতিক বিশ্লেষক সুভাষ সিংহ রায়,উপজেলা চেয়ারম্যান রাফিউদ্দিন আহমেদ,বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু,সাংগঠনিক সম্পাদক এ এফ এম নাফিউল করিম নাফা,উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো: জিতু মিয়া,সাধারণ সম্পাদক মো: লতিফ হোসেন,উপজেলা মহিলা ভাইস ও মহিলা নেত্রী চেয়ারম্যান রুবিনা আক্তার,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হামিদা লতিফ পান্না,নাসিরনগর সদর ইউপি চেয়ারম্যান পুতুল রানী দাস,পূর্বভাগ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো: আক্তার মিয়া,ভলাকুট ইউপি চেয়ারম্যান মো: রুবেল মিয়া,গোয়ালনগর ইউপি চেয়ারম্যান আজহারুল হক,চাপরতলা ইউপি চেয়ারম্যান মনসুর আহমেদ ভূইয়া, সাবেক সাংস্কৃতিক সম্পাদক অরুন জ্যোতি ভট্রার্চায,উপজেলা যুবলীগের আহবায়ক রায়হান আলী ভূইয়া,যুগ্ম আহবায়ক ভানু চন্দ্র দেব,ছাত্রলীগ নেত্রী ফাল্পুনী দাস তন্নী,উপজেলা স্বেচ্ছাসেকলীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন,উপজেলা ছাত্রলীগের সভাপতি এইচ এম সিদ্দিকী,সাধারণ সম্পাদক রাহুল রায়,কলেজ ছাত্রলীগ সভাপতি মো: তমাল মিয়া ও সাধারণ সম্পাদক আবির ইসলাম বাপ্পি প্রমুখ।

এসময় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) এডভোকেট লোকমান হোসেন,জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য বিউটি কানিজসহ দলীয় জনপ্রতিনিধি,উপজেলা,বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,মহিলা আওয়ামীলীগ,স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জনসভায় যোগ দেন। এর আগে দুপুর থেকেই ব্যানার,ফেস্টুনসহ হাতে বৈঠা,টি-শার্ট ও ক্যাপ পরে মিছিল নিয়ে দলে দলে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা জনসভাস্থলে পৌঁছান। এসময় নৌকা প্রতীকে ভোট চেয়ে শ্লোগান দিতে থাকেন নেতাকর্মী ও সমর্থকরা। মিছিলে ও জনসভাস্থলে নারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

নাসিরনগরে পুষ্টিকর খাবার বিতরণ করলেন সাংসদ বিএম ফরহাদ হোসেন সংগ্রাম

ফাইল ছবি

বিদেশে বসে বসে বড় বড় কথা বলছে, সাহস থাকলে দেশে আসুক : প্রধানমন্ত্রী

জগন্নাথপুর-সিলেট সড়কে ২৫ কোটি টাকা ব্যয়ে কাজ শুরু

পঞ্চগড়ে নগর মাতা হলেন জাকিয়া খাতুন

পঞ্চগড়ে পৃথক স্থানে ২জনের আত্মহত্যা

হাসপাতাল-ক্লিনিকে সাধারণ রোগীদের চিকিৎসা নিশ্চিত করতে হাইকোর্টে রিট

বাঁশখালীর বিদ্যুৎকেন্দ্রে শ্রমিক-পুলিশ সংঘর্ষের ঘটনায় ২ মামলা, আসামি সাড়ে ৩ হাজার

ঝিনাইদহ ও চুয়াডাঙ্গা সীমান্ত থেকে বিভিন্ন সময় উদ্ধার হওয়া মাদকদ্রব্য ধ্বংস

সুন্দরগঞ্জে স্বাস্থ্যবিধি ও লকডাউন মানছেন না জনগণ , প্রশাসন টহলে থাকলেও ভয় নেই জনগণের

দেশের মানুষকে ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী