crimepatrol24
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৩:০৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ফুটওভার ব্রিজে কিশোরীকে মারধরের ঘটনায় গ্রেফতার হলো আরেক টিকটক হৃদয়

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ১৫, ২০২১ ১০:৫১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক>> ফুটওভার ব্রিজে কিশোরীকে মারধরের ঘটনায় সাদ্দাম হোসেন ওরফে হৃদয়কে গ্রেফতার করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ। ১৪ জুন সোমবার তাকে গ্রেফতার করা হয়।

আজ মঙ্গলবার, মো. সো‌হেল রানা, এআই‌জি (মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স),বাংলা‌দেশ পু‌লিশ প্রেসনোটে এ তথ্য জানিয়েছেন।
প্রেসনোটে জানানো হয়, গত ১৬ ফেব্রুয়ারি ২০২১ খ্রি. সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংকে প্রেরণ করেন একজন সচেতন নাগরিক। ভিডিওটিতে দেখা যায়, কোনো একটি ওভারব্রিজের ওপর পথচারীদের উপস্থিতিতেই এক কিশোরীকে অশ্লীল অঙ্গভঙ্গির পাশাপাশি অশ্রাব্য ভাষায় গালাগালি করছে এবং নির্বিচারে মাথায় ও গালে আঘাত করছে এক যুবক। ঘটনাস্থলে যুবকের সাথে একটি মেয়েসহ আরো কয়েকজন উপস্থিত ছিল। ঘটনাটি ঘটেছে যাত্রাবাড়ি থানার অধীন শনির আখড়া ফুটওভার ব্রিজের উপর।
ভিডিওটি হাতে পেয়ে, যাত্রাবাড়ি থানার অফিসার ইন চার্জ (ওসি) মাজহারুল ইসলাম, বিপিএম, পিপিএম-বার এর নিকট ভিডিওটি পাঠিয়ে এ বিষয়ে ব্যবস্থা নিতে নির্দেশনা দেয় মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং। ওসি যাত্রাবাড়ি তাৎক্ষণিকভাবে অভিযুক্ত ও ভিকটিমকে খুঁজে বের করতে তার একটি টিমকে নিয়োজিত করেন। ভিডিওতে কোনো নাম ঠিকানা বা কোনো প্রাসঙ্গিক তথ্য না থাকায় গোয়েন্দা তৎপরতার মাধ্যমে অভিযুক্তের নাম পরিচয় বের করা হয়। জানা যায়, অভিযুক্ত যুবকের নাম সাদ্দাম হোসেন ওরফে হৃদয়। যাত্রাবা‌ড়ি এলাকায় তার বসবাস। তবে, তাৎক্ষণিকভাবে ভিকটিমের নাম পরিচয় শনাক্ত করা যায়নি।
ঘটনাস্থল বা সংশ্লিষ্ট এলাকায় ভিক‌টিম মে‌য়ে‌টি‌কে আগে কেউ কখনো দেখেনি। যাই হোক, হৃদয়কে খুঁজে বের করে আইনের আওতায় আনতে পুলিশ নানা স্থানে অভিযান চালায়। কিন্তু, ঘটনার পরপরই চতুর হৃদয় এলাকা ত্যাগ করে। ভিন্ন ভিন্ন স্থা‌নে অবস্থান ক‌রে সে। পুলিশও তার পিছনে দীর্ঘদিন লেগে থেকে অবশেষে ১৪ জুন ২০২১ খ্রি. বিকেলে তাকে গ্রেফতার করে।
হৃদয়‌কে গ্রেফতারের পর জানা যায়, সে টিকটকসহ বিভন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে তার বিকৃত অদ্ভুত স্টাইল প্রচার করে মেয়েদেরকে কৌশলে আকৃষ্ট করে প্রেমের ফাঁদে ফেলে সর্বস্বান্ত করে আসছিল। এছাড়া, বিভিন্ন সময় মেয়েদেরকে জিম্মি করে টাকা-পয়সা আদায় করতো সে। মেয়েদেরকে উত্যক্ত করতো ও সম্ভ্রমহানি করতো।
উল্লিখিত ঘটনাটি ঘটেছিল ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস-ডে এর দিন। ভিকটিমকে খুঁজে বের করে তার সাথে যোগাযোগ করা হয়েছে। দীর্ঘ সময় ধরে এই বিষয়টির সাথে লেগে থেকে অপরাধীকে খুঁজে বের করে তাকে আইনের আওতায় এনে পেশাগত আন্তরিকতার পরিচয় দিয়েছেন ওসি যাত্রাবাড়ি। এই বিষয়ে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। ওয়ারী জোনের ডিসি শাহ ইফতেখার আহমেদ, পি‌পিএম এ বিষ‌য়ে থানার সা‌র্বিক কার্যক্রম নি‌বিড়ভা‌বে তদারকি করেছেন। মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং বিষয়টির সাথে নিরন্তর যুক্ত থেকে প্রয়োজনীয় সমন্বয় সাধন করেছে।
উল্লেখ্য, আটককৃত সাদ্দাম হোসেন ওরফে হৃদয় একটি হত্যা মামলারও পলাতক আসামী।
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

Drones being used to monitor WordCup

মহেশপুর সীমান্ত দিয়ে অনুপ্রবেশের দায়ে নারী-শিশুসহ ১০ জন আটক

করোনাভাইরাস পরীক্ষা-নিরীক্ষার জন্য বাংলাবান্ধা স্থলবন্দরে মেডিক্যাল টিম

হরিণাকুন্ডুতে একই পরিবারের সবাই প্রতিবন্ধী, নেই থাকার ঘর

সেনাপ্রধানকে ‘সেনাবাহিনী পদক’ প্রদান করলেন প্রধানমন্ত্রী

চাঁদগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বই বিতরণ

ঝিনাইদহে কলেজ পড়ুয়া মেয়েকে বিয়ে করতে গিয়ে বিয়ের আসর থেকে ভুয়া সেনা কর্মকর্তা গ্রেফতার

কালীগঞ্জে ৭ম শ্রেণির ছাত্রী ধর্ষনকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

কেএমপি’র অভিযানে মাদকসহ ৬ ব্যবসায়ী গ্রেফতার

জবাবদিহিমূলক জনপ্রশাসন গড়ে তুলতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী