crimepatrol24
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৮:৫২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

সরিষাবাড়ীতে জেএফসিএল শ্রমিক কর্মচারী ইউনিয়ন নির্বাচন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ফেব্রুয়ারি ২০, ২০২০ ৪:৪৬ অপরাহ্ণ


একক প্যানেল দাখিল হওয়ায় সালাম-শফিক পরিষদ বিজয়ের পথে

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী( জামালপুর) প্রতিনিধি :
জামালপুরের সরিষাবাড়ীর তারাকান্দিতে অবস্থিত যমুনা সারকারখানা কেম্পানি লিঃ শ্রমিক কর্মচারী ইউনিয়নের নির্বাচন-২০২০ এর নির্বাচনে একক প্যানেল দাখিল হওয়ায় সালাম-শফিক পরিষদ বিজয়ের পথে রয়েছে বলে তথ্য পাওয়া গেছে। উক্ত নির্বাচনে অংশ গ্রহণের জন্য ১১ সদস্য বিশিষ্ট একক প্যানেল সালাম-শফিক পরিষদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।বৃহস্পতিবার (২০ফেব্রুয়ারি) জেএফসিএল শ্রমিক কর্মচারী ইউনিয়নের প্রধান কমিশনার কহিনুর রহমান ও সদস্য সচিব ফজলুল হক এর নিকট এ মনোনয়ন পত্র জমা দিয়েছেন।সকাল ৮ ঘটিকা হতে দুপুর ১২ টা পর্যন্ত এবং বিকাল ০.৩ ঘটিকা থেকে ০৫.০০ ঘটিকা পর্যন্ত মনোননয়ন পত্র গ্রহণের সময় বেঁধে দেন নির্বাচন কমিশন। নির্বাচনে অংশ গ্রহণের জন্য মামুন- রশিদ পরিষদ একটি প্যানেল মনোনয়ন ক্রয় করলেও তারা জমা দেয়নি বলে জানা গেছে।
জেএফসিএলশ্রমিক কর্মচারী ইউনিয়নের নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, জেএফসিএল শ্রমিক কর্মচারী ইউনিয়নের নির্বাচন সুষ্ঠু,অবাধ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার জন্য ৬ ফেব্রুয়ারি নির্বাচন কমিশন গঠন করা হয়।নির্বাচন কমিশন ৯ ফেব্রুয়ারি নির্বাচনী তফসীল ও নীতিমালা প্রকাশ করেন। ১২ ফেব্রুয়ারি খসড়া ভোটার তালিকা প্রকাশ করেন।১৩ ফেব্রুয়ারি খসড়া ভোটার তালিকা সংশোধন করেন।১৬ ফেব্রয়ারি চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করেন।১৯ ফেব্রুয়ারি মনোনয়ন পত্র বিক্রয় করা হয়।মনোনয়ন পত্র বাছাই ২২ ফেব্রুয়ারি বিকাল-০৫.৩০ ঘটিকায় মনোনয়ন পত্র বাছাই এবং রাত ১০.০০ ঘটিকায় বাছাইকৃত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ।২৩ ফেব্রুয়ারি মনোনয়ন প্রত্যাহার দুপুর ১২.০০ঘটিকা পর্যন্ত।২৪ ফেব্রুয়ারি রাত ৯ ঘটিকায় চূড়ান্ত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ।২৫ ফেব্রুয়ারি সকাল ১০.০০ ঘটিকায় প্রতিক বন্টন,রাত ৮.০০ ঘটিকায় প্রতিকসহ প্রার্থীদের নামের তালিকা প্রকাশ।৪ মার্চ ্এমপ্লয়ীজ ক্লাব অডিটরিয়াম হল রুমে সকাল ০৮ ঘটিকা হতে বিরতিহীনভাবে বিকাল ০৪ ঘটিকা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে।ভোট গণনা শেষে প্রাথমিকভাবে বে সরকারি ফলাফল ঘোষণা করবে নির্বাচন কমিশন।
এ ব্যাপারে জেএফসিএল শ্রমিক কর্মচারী ইউনিয়নের প্রধান নির্বাচন কমিশনার কহিনুর ইসলাম জানান, নির্বাচনে অংশ গ্রহণের জন্য দুটি প্যানেল মনোনয়ন পত্র জমা করেন। যেহেতু একক প্যানেল সালাম-শফিক পরিষদ তাদের মনোননয়ন পত্র জমা দিয়েছেন। কোন প্রতিদ্বন্দ্বী প্যানেল না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সালাম- শফিক প্যানেল বিজয়ের পথে রয়েছেন।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ক্রিকেটার শরীফুল নিজ গ্রামে ফুলেল শুভেচ্ছায় সিক্ত

ডালিম ও দলু মন্ডলের অবৈধভাবে পুকুর কাটার খেসারত দিচ্ছে জনগণ

ডোমারে উপজেলা ওয়াটসন কমিটির সভা অনুষ্ঠিত

এমপিওভুক্ত শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে কাল থেকে আ’মরণ অ’নশন করবে মহাজোট

নাসিরনগরে জলাতঙ্ক রোগ নির্মূলে অবহিতকরণ সভা

পহেলা ডিসেম্বর থেকে ময়মনসিংহ বিভাগকে বাল্যবিবাহমুক্ত ঘোষণা করা হবে : বিভাগীয় কমিশনার

ডোমারে স্ত্রী হ’ত্যার দায়ে স্বামী গ্রেফতার

কক্সবাজারের সর্বকনিষ্ঠ চেয়ারম্যান হলেন ডুলাহাজারার আদর

কেএমপি’র অভিযানে ১ কেজি গাঁ জা সহ গ্রেফতার-১

ঝিনাইদহে বেড়েছে শিশুদের নিউমোনিয়ার প্রকোপ, ৮ বেডে ভর্তি ১১৫ শিশু!