crimepatrol24
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১০:৩০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নাসিরনগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
সেপ্টেম্বর ২০, ২০২১ ১০:৩৬ অপরাহ্ণ

 

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা : “বিট পুলিশিং বাড়ি বাড়ি,নিরাপদ সমাজ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাসিরনগরে মাদক,জঙ্গিবাদ,বাল্যবিবাহ,যৌতুক,নারী নির্যাতন প্রতিরোধসহ সার্বিক আইনশৃঙ্খলা বিষয়ক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকালে উপজেলার পূর্বভাগ ইউনিয়নের চান্দেরপাড়া গ্রামে থানা পুলিশের উদ্যোগে এ সভা আয়োজন করা হয়।

লাল হোসেন সর্দারের বাড়ির প্রাঙ্গণে বিট অফিসার সাব-ইন্সপেক্টর রফিকুল ইসলামের (পিপিএম) সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য লাল হোসেন সর্দার,মোঃ ফুল মিয়া,কিতাব আলী সর্দার,রেনু মিয়া সর্দার,সাবেক ইউপি সদস্য সাহেদ মিয়া, মাসুক মিয়া ও সাংবাদিক আকতার হোসেন হোসেন ভুইয়া প্রমুখ। সভায় গ্রামের বিচার সালিশ ব্যক্তিত্ব,সমাজকর্মী,জনপ্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন ।

সভাপতি তার বক্তব্যে বলেন,প্রতিদিনের বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের জনগণের উপস্থিতির মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। এলাকার সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম। এলাকায় অপ্রীতিকর কোনকিছু উপলদ্ধি করলে সাথে সাথে পুলিশের সরকারি ফোন নাম্বারে জানানোর জন্য পরামর্শ দেন। এতে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত