crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১:১৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নাসিরনগরে ডাকাত আ’তঙ্ক, মসজিদে মাইকিং

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
অক্টোবর ২৭, ২০২২ ৮:৩৮ অপরাহ্ণ
নাসিরনগরে ডাকাত আ’তঙ্ক, মসজিদে মাইকিং

 

 

আকতার হোসেন ভূইয়া,নাািসরনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা ॥ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মসজিদের মাইকে ‘পুলিশ বলছে ডা’কাত আসতে পারে’ এমন ঘোষণা দেয়া হয়। এ সংবাদ দ্রুতই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ছড়িয়ে পড়ে। মুহূর্তে গোটা উপজেলায় ভাইরাল হয় ডা’কাত আ’তঙ্ক ।

উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিদের সাথে কথা বলে জানা গেছে,বুধবার দিবাগত রাত ১২টার দিকে হঠাৎ উপজেলার সদর ইউনিয়নের কুলিকুন্ডা গ্রামের ৫ নং ওয়ার্ডেরর ইউপি সদস্য মসজিদের মাইকে ঘোষণা করেন ‘পুলিশ বলছে এলাকায় ডা’কাত পড়েছে, সবাই ঘর ছেড়ে বের হয়ে আসুন, ডা’কাত পড়েছে এলাকায়।’ মুহূর্তে সে খবর ছড়িয়ে পড়ে আশপাশের এলাকায়ও। মানুষ লা’ঠিসোটা নিয়ে রাস্তায় নেমে আসে। কিন্তু সকালে বিভিন্ন ইউনিয়নে খবর নিয়ে জানা যায় কোথাও কোন ডা’কাতির ঘটনা ঘটেনি।

খোঁজ নিয়ে জানা গেছে,উপজেলার বিভিন্ন ইউনিয়নের পাড়া-মহল্লার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ‘ডা’কাত আসছে’ খবরটি মসজিদের মাইকে শুনেছেন বলে জানান। অনেকেই এটা বিশ্বাস করে আত্মীয়-স্বজনদের ফোন করে সারারাত সজাগ থাকতে সর্তক করেন। তার পরই একযোগে সাধারণ মানুষ আ’তঙ্কগ্রস্ত হয়ে ফেসবুকে পোস্ট দিতে থাকেন। এর পর আ’তঙ্ক আরো বেশি ছড়ায়। পরে জেলা থেকে অতিরিক্ত পুলিশ এনে বিভিন্ন জায়গায় টহল দেয়া হয়। পাশাপাশি গ্রাম পুলিশ স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশের সমন্বয়ে পাহারার ব্যবস্থা করা হয়।

নাসিরনগর সদরের কুলিকুন্ডা ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো মোখলেছুর রহমান বলেন, পুলিশ রাত সাড়ে এগারোটার দিকে ফোন করে বলছে নাসিরনগর ডা’কাত আসছে। যে কোন সময় যে কোন গ্রামে প্রবেশ করে ডা’কাতি করতে পারে, তাই আপনারা সর্তক থাকুন এবং গ্রামের নিরাপত্তা দিতে স্থানীয়দের নিয়ে পাহারার ব্যবস্থা করুন। আমরা পুলিশের দেয়া তথ্য অনুযায়ী কাজ করেছি।

চাতলপাড় ইউনিয়নের মো. আব্দুল হাকিম তার আইডি থেকে লিখেন-‘২৩ জনের একটি ভ’য়ংকর ডা’কাত গ্যাং নাসিরনগর প্রবেশ করেছে, সবাই সাবধান।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুল্লাহ সরকার জানান,বাহুবল,মাধবপুর ও ব্রাহ্মণবাড়িয়া সদরে বিভিন্ন ডা’কাতির ঘটনা ঘটছে।এমন সংবাদের ভিত্তিতে নাসিরনগর উপজেলার মানুষকে সর্তক করতে পুলিশের টহল বাড়ানো হয়েছে। কিছু কিছু এলাকার জনপ্রতিনিধিদের ফোন করে বলা হয়েছিল সর্তক থাকতে এবং কোন তথ্য পেলে পুলিশকে জানানোর জন্য। কিন্তু এঘটনাকে কেউ কেউ অতি উৎসাহী হয়ে অতিরঞ্জিত করেছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

কেএমপি’র অভিযানে মা’দকসহ ৪ ব্যবসায়ী গ্রে’ফতার

কেএমপি’র অভিযানে মা’দকসহ ৪ ব্যবসায়ী গ্রে’ফতার

ডোমারে নির্যাতিতা নারী সফল আত্মকর্মী ছামিনা আক্তারের গল্প

গঙ্গাচড়ায় জাপা-আওয়ামীলীগের ধাওয়া পাল্টা ধাওয়া, সংসদে দাঁড়িয়ে ক্ষমা চাইলেন রাঙ্গা

একনেক বৈঠকে প্রধানমন্ত্রীর নির্দেশনা

হোমনায় জেলাপ্রশাসকের মতবিনিময় সভা

রাষ্ট্রপতি পদে আসীন হতে মো. সাহাবুদ্দিনের আইনগত কোনো বাধা নেই : ইসি

রাষ্ট্রপতি পদে আসীন হতে মো. সাহাবুদ্দিনের আইনগত কোনো বাধা নেই : ইসি

পাবনা সুজানগরে গুড়ের বাজারেও সিণ্ডিকেট, বিপাকে সাধারণ মানুষ!

জামালপুরের মেলান্দহে এক হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৩

কুষ্টিয়ার আলোচিত সোহাগ হত্যা মামলায় দুই আসামিকে ফাঁসি ও তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড

সারা দেশে করোনায় আরও ১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৯৯