crimepatrol24
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:৩০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নগরকান্দায় রহস্যেঘেরা গৃহবধূ কুহিনূরের মৃত্যু!

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
এপ্রিল ১৯, ২০২১ ১১:০৩ অপরাহ্ণ

 

বিশেষ প্রতিনিধি>> গত ৬ এপ্রিল ফরিদপুর নগরকান্দার শশা উত্তর পাড়ায় পুকুর পাড়ে গৃহবধূ কুহিনূর আক্তারের মৃত্যুর ঘটনা রহস্যজনক বলে ধারণা সচেতন মহলের।

সরজমিনে গিয়ে জানা গেছে, যেখান থেকে কুহিনূর আক্তারের (৩৮) মৃত দেহ উদ্ধার করা হয়েছে সেখানে পানি ছিল হাঁটু পরিমাণ। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ছিল আঘাতের চিহ্ন।

স্থানীয় পঞ্চায়েত নেতা আমান জানান, কুহিনূরের চোখের কোণে বের হয়ে আসছিল জমাট বাঁধা রক্ত, গলার নিচে জখমের দাগ, হাত দুটোই গরম পানিতে ঝলসানো । আমাদের গ্রামের বউ কুহিনূর আক্তার প্রায় দীর্ঘ ১৮ বছর মতো লিটন মিয়ার সংসার করছে আজ পর্যন্ত কোন খারাপ কিছু দেখিনি এবং এই গ্রামের কারও সাথে খারাপ আচরণ করতে শুনি নাই। তবে কুহিনূরের বাড়ির লোকের কাছ থেকে জেনেছি স্বামী -স্ত্রীর মাঝে প্রায়ই ঝগড়া বিবাদ হতো। এলাকার অনেকেই বলাবলি করছে কুহিনূর কে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে ।

এবিষয়ে  কুহিনূরের স্বামী লিটন মিয়ার বড় ভাইয়ের স্ত্রী মমতাজ আক্তার বলেন, “আমরা ঘটনার কিছু-ই জানি না, তবে এটা আত্মহত্যা হয়েছে “।  আত্মহত্যা করে থাকলে  কুহিনূরের শরীরে আঘাতের চিহ্ন কেন?  গণমাধ্যমের এমন প্রশ্নের জবাবে মমতাজ আক্তার বলেন, আমি আর কিছু বলতে রাজি না।

এবিষয়ে লিটন মিয়া বড় ভাই মিজানুরকে প্রশ্ন করলে দ্রুত সটকে পড়ে।

এ বিষয়ে নগরকান্দা থানার লষ্করদিয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, ময়নাতদন্তের পরে বলা যাবে আসল সত্য ঘটনা। তবে এই ঘটনাটা পুলিশ আমাকে কিছু জানায়নি এবং পুলিশ সুরত হালের রিপোর্টের সময় আমাকে ডাকেনি। তবে অপরাধী যেই হউক আমি সঠিক বিচার চাই।

এবিষয়ে এলাকাবাসীর মন্তব্য, আমাদের একটি আর্দশ গ্রাম। এই গ্রামে এমন মর্মান্তিক ঘটনা মেনে নেওয়া যায় না। অপরাধী যে-ই হউক আমরা গ্রামবাসী কুহিনূর আক্তারের মৃত্যুর সঠিক বিচার চাই।

এলাকাবাসীর অভিযোগ, লিটন মিয়া কেমন স্বামী ঘটনার রাতে তাকে আমরা দেখেছি কিন্তু ঘটনার পরে এখনও পর্যন্ত আর দেখছি না। এখানে নিশ্চয়ই কোন ঘটনা লুকিয়ে আছে। কেন লিটন মিয়ার খোঁজ পাওয়া যাচ্ছে না এমন প্রশ্নের উদয় হয়েছে তাদের মনে।

নগরকান্দা থানার ওসি বলেন, আমরা ময়নাতদন্তের রিপোর্ট সংগ্রহ না করা পর্যন্ত কোন কিছুই করতে পারবোনা। কুহিনূরের মৃতদেহ পুলিশ উদ্ধার করার পড়ে লিটন মিয়ার বড় ভাই মিজানুর রহমান নগরকান্দা থানায় অপমৃত্যুর একটি মামলা করেন।

কুহিনূর আক্তারের স্বামী লিটন মিয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তার মন্তব্য পাওয়া যায়নি।

কুহিনূর আক্তারের ছেলে কৌশিক আহমেদ বলেন, আমার মাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমার ধারণা, আমার মায়ের হত্যার সাথে আমার, চাচা, জেঠা, চাচি, ফুপি, চাচাতো বোন, সৎ মা ও বাবাসহ পরিবারের সবাই জড়িত আছে। আজ ১৪/১৫ দিন হয়ে যাচ্ছে আমার বাবা মায়ের লাশটা পর্যন্ত দেখতে আসেনি এবং মায়ের মৃত্যুর আগের দিন দীর্ঘ সময় ফোনে কথা বলতে দেখেছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সেলিম বলেন, এ বিষয়ে আপাতত আমার কিছুই করার নেই, আমি ও ওসি নিজেই ভিকটিমের লাশ উদ্ধার করেছি এবং লজ্জা স্থান ছাড়া সবই দেখেছি। তেমন কিছুই আমাদের চোখে পড়ে নি। তারপর ও বলছি ময়নাতদন্তের রিপোর্ট আসলে দেখমুনে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, আমরা ময়নাতদন্তের রিপোর্ট সংগ্রহ না করা পর্যন্ত কোন কিছুই করতে পারবোনা। কুহিনূরের মৃতদেহ পুলিশ উদ্ধার করার পড়ে লিটন মিয়ার বড় ভাই মিজানুর রহমান নগরকান্দা থানায় অপমৃত্যুর একটি মামলা করেন।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ময়মনসিংহে ৩৯টি মোবাইল কোর্ট টিম ও পুলিশের ৪০টি টহল টিম মাঠে

২৭৩০ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভূক্তিতে প্রধানমন্ত্রীকে অভিনন্দন : জুয়েল তরফদার

পাপিয়ার আস্তানায় যাতায়াতকারীদেরও জিজ্ঞাসাবাদ করা হবে

প্রতিনিধি আবশ্যক

হরিণাকুন্ডুর ভাই ভাই ক্লিনিকে আবারও রোগীর মৃত্যু, দেড় লাখ টাকায় টাকায় রফাদফা!

ডোমারে পৃথক পৃথক ভাবে পালিত হলো আ’লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চকরিয়ায় বিকল্প পা দিয়ে নতুন যাত্রা শুরু সাত প্র’তিবন্ধীর

চকরিয়ায় বিকল্প পা দিয়ে নতুন যাত্রা শুরু সাত প্র’তিবন্ধীর

সিএমপিতে শ্রেষ্ঠ ওসি ও শ্রেষ্ঠ থানার পুরস্কার পেলেন পাহাড়তলী থানার ওসি মো. মাঈনুর রহমান

কুমারখালীতে ভোক্তা অধিদপ্তরের অভিযান : ৩ প্রতিষ্ঠানকে ৫৫ হাজার টাকা জরিমানা

লক্ষ্মীপুরে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ভুয়া প্রশ্নপত্রসহ  গ্রেফতার ১৩

লক্ষ্মীপুরে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ভুয়া প্রশ্নপত্রসহ গ্রেফতার ১৩