crimepatrol24
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ২:৫২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

তুষারধারায় অপরাধ দমন ও আইনশৃঙ্খলা উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
সেপ্টেম্বর ২৫, ২০২২ ১১:০৬ অপরাহ্ণ
তুষারধারায় অপরাধ দমন ও আইনশৃঙ্খলা উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

 

 

ক্রাইম পেট্রোল ডেস্কঃ

রাজধানীর কদমতলী থানা ও নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় গঠিত তুষারধারা আবাসিক এলাকায় অপরাধ দমন ও আইনশৃঙ্খলা উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনুবার বিকাল ৪ টায় এই সভা অনুষ্ঠিত হয়। এসময় এলাকার একমাত্র এমপিওভুক্ত স্কুল মহিউদ্দিন বাদল কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক হুমায়ুন কবীর কয়েক শতাধিক ছাত্র, শিক্ষক ও অভিভাবকসহ একটি মিছিল নিয়ে সভায় উপস্থিত হন এবং স্কুলের পক্ষ থেকে প্রধান অতিথি সহ সবাইকে ফুলেল শুভেচ্ছা জানান। এই সময় স্থানীয় আওয়ামী লীগ ও অতিথিদেের  ফুলেল শুভেচ্ছা জানান।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ০৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিয়াউল আহসান তালুকদার, উপ- পুলিশ কমিশনার ওয়ারী বিভাগ। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাভুক্ত ৬৫ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব শামসুদ্দিন ভুইয়া সেন্টু,বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের পর পর চারবারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু, কদমতলী থানা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব সালাম বাবু, ডিএমপি ওয়ারী বিভাগের এডিসি কাজী নাসরিন রোমানা, এসি রবিউল যাত্রাবাড়ী, ৬৪,৬৫ ও ৬৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর নিলুফার ইয়াসমিন লাকী।

সাধারণ সম্পাদক ফজলুল হক মিন্টু এবং সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সুমন  চৌধুরীর পরিচালনায় ও অ্যাডভোকেট আমিনুর রহমান এর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুন নুর,এসি নুরুন্নবী, ওসি কদমতলী প্রলয় কুনার সাহা,আব্দুস সালাম বাবু,কাউন্সিলর শামসুদ্দিন ভুইয়া সেন্টু।

বিশেষ অতিথি ডিসি ওয়ারী জিয়াউল আহসান তালুকদার তার বক্তব্যে তুষারধারায় সন্ত্রাসী, চাঁদাবাজি,মাদক ব্যবসায়ী হিসেবে কখনো কাউকে পাওয়া গেলে সে যে দলের এবং যত বড় নেতা হোক, কোন ছাড় নেই বলে হুঁশিয়ারি দেন। পাশাপাশি কিশোর গং এবং ইভটিজিং এর বিষয়ে সকলকে  চোখ কান খোলা রাখার আহ্বান জানিয়ে গোপন তালিকা চেয়েছেন।

প্রধান অতিথি তার বক্তব্যে মঞ্চের সামনে উপবিষ্ট হাজারো দাড়ি টুপি ওয়ালা সম্মানিত এলাকাবাসী এবং মুসল্লীদের  ধন্যবাদ জানান। কোন গান বাজনার আয়োজন না হওয়া সত্বেও এত এত মানুষের উপস্থিতি তাকে মুগ্ধ করেছে। সভায় বার বার একটি শ্লোগান উঠছিলো ‘দাবি মোদের একটাই, বাস স্ট্যান্ডে ফুট ওভার ব্রিজ চাই।’ এই বিষয়ে তিনি সবাইকে একটি আন্ডারপাস করে দেয়ার প্রতিশ্রুতি দেন। এজন্য তিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র এবং সড়ক ও জনপথ মন্ত্রীর সাথে নিজে যত তাড়াতাড়ি সম্ভব কথা বলে ব্যবস্থা নিবেন বলে এলাকাবাসীকে আশ্বস্ত করেন।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন কদমতলী থানা প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ,বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, যুবলীগ মহানগর দক্ষিণের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন মোল্লা, সমাজসেবক সাইজুদ্দিন ভুইয়া, ইউপি সদস্য মিন্টু ভুইয়া, মসজিদের ইমাম, মাতুয়াইল শিশু মাতৃস্বাস্থ্য ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিলন হোসেন, তুষারধারা ইউনিট যুবলীগের সভাপতি সুলতান বেপারী প্রমুখ। তুষারধারা কল্যাণ সমিতির সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান টি শেষ হয়।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

কুমিল্লা-০২ হোমনা-মেঘনা আসনে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

পঞ্চগড়ে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

সারা দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪৭৩

ঝিনাইদহে ইজিবাইক দুর্ঘটনায় ভিক্ষুক নিহত

পঞ্চগড়ে আরও ৪ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ২৪

ডোমারে মামলাবাজ জব্বারের অত্যাচারে নুর ইসলামের পরিবার সর্বশান্ত।

হোমনায় মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ঝিনাইদহসহ সারাদেশে ধ র্ষ ণ ও নারীর প্রতি স হিং স তা র প্রতিবাদে মানববন্ধন

কেএমপি’র অভিযানে মা-দ-ক-স-হ ৩ ব্যবসায়ী গ্রেফতার

ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে ডোমারে পল্লীসমাজের মানববন্ধন