crimepatrol24
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৫:১৩ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় দুর্বৃত্তদের হামলায় মারাত্মক আহত প্রধান শিক্ষক, থানায় মামলা, গ্রেপ্তার ৩

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
নভেম্বর ২৬, ২০১৯ ১:৫০ অপরাহ্ণ

মো. আক্তার হোসেন, বিশেষ প্রতিনিধি :
কুমিল্লার হোমনা উপজেলার মুন্সিকান্দি মাথাভাঙ্গা গ্রামের এবং রামকৃষ্ণপুর কামাল স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটিএম আব্দুল মতিন (৫৩) দুর্বৃত্তদের হামলায় মারাত্মক আহত হয়েছেন। গতকাল সোমবার রাত অনুমান সাড়ে ৮ টার সময় উপজেলার রামকৃষ্ণপুরের আড়ালিয়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত প্রধান শিক্ষক এটিএম আব্দুল মতিন নিজে বাদী হয়ে ঘটনার দিন রাতেই হোমনা থানায় ৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ৩/৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন। হোমনা থানার মামলা নং-১০, তারিখ-২৫/১১/১৯ খ্রি.। মামলার পর ওইদিন রাতেই ৩ জন আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেপ্তার হওয়ায় ৩ জনকে আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, গত সোমবার রাত সাড়ে ৮ টার দিকে রামকৃষ্ণপুর বাজার থেকে আড়ালিয়া ভাড়াটিয়া বাসায় যাওয়ার সময় হাক্কু মিযার পুকুরের পশ্চিম পাড়ে পৌঁছালে একদল দুর্বৃত্তের অস্ত্রের এলোপাথারী আঘাতে তিনি মারাত্মকভাবে আহত হন এবং তার সঙ্গে থাকা সহকারী শিক্ষক মো. জহিরুল ইসলামও (৩৪) আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রামকৃষ্ণপুর বাজারের একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়। পরে খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান ও অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল বাশার মোল্লা স্থানীয় লোকজনের সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন এবং সহকারী শিক্ষক মো. জহিরুল ইসলাম প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন।
খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা, থানা অফিসার ইনচার্জ সৈয়দ মো. ফজলে রাব্বী, মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী রুহুল আমিন স্বাস্থ্য কমপ্লেক্সে আহত প্রধান শিক্ষককে দেখতে যান।
আহত প্রধান শিক্ষক এটিএম আব্দুল মতিন বলেন,গত কয়েক মাস পূর্ব থেকে তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আমার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা ও কুরুচিপূর্ণ তথ্য প্রকাশ করে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করায় আমি তার প্রতিবাদ করি। এর জের ধরেই আমার ওপর হামলা চালাতে পারে।
তদন্তকারী কর্মকর্তা অহেদ মুরাদ বলেন-থানায় মামলা রজ্জু করা হয়েছে। মামলার পর ওইদিন রাতেই ৩ জন আসামিকে ধরতে সক্ষম হয়েছি এবং অন্যান্য আসামিদেরকেও ধরার চেষ্টা চলছে। তিনি আরো বলেন, পূর্ব শক্রতার জেরেই এ হামলা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। মামলার তদন্ত চলছে, আশা করি তদন্ত সাপেক্ষে আসল ঘটনা জানা যাবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

খুটাখালীর প্রফেসর মোঃ নাজের আর নেই

নাসিরনগরে সহস্রাধিক শিক্ষার্থীর মাদকবিরোধী শপথ বাক্য পাঠ

জগন্নাথপুরে জনসচেনতায় এএসপির প্রচারণা

গাইবান্ধায় আবরার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে পুনরায় ফেরদৌস পারভেজ নির্বাচিত

নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে পুনরায় ফেরদৌস পারভেজ নির্বাচিত

ডোমারে নবাগত ইউএনও’র সাথে প্রেসক্লাবের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

রংপুর ৩ আসনের উপনির্বাচনের দিন হিন্দু সম্প্রদায়ের সপ্তমীর দিন হওয়ায় নির্বাচনের দিন পরিবর্তনের দাবীতে  মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

রংপুর ৩ আসনের উপনির্বাচনের দিন হিন্দু সম্প্রদায়ের সপ্তমীর দিন হওয়ায় নির্বাচনের দিন পরিবর্তনের দাবীতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

ডিমলায় অসহায়দের মাঝে পল্লীশ্রী’র ত্রাণ বিতরণ

গাইবান্ধায় মেডিকেল,বিশ্ববিদ্যালয় ও শিল্প কারখানা স্থাপনের দাবি এমপি স্মৃতির

ডোমারে বাড়ির সীমানাকে কেন্দ্র করে মারপিট, আটত ৪