crimepatrol24
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৯:২৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

টেকনাফে র‌্যাবের অভিযানে ৮০ হাজার পিস ই’য়াবাসহ আটক- ২

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ২০, ২০২২ ৯:২৪ অপরাহ্ণ
টেকনাফে র‌্যাবের অভিযানে ৮০ হাজার পিস ই’য়াবাসহ আটক- ২

 

 

ক্রাইম পেট্রোল ডেস্কঃ

কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলা এলাকায় অভিযান চালিয়ে ৮০ হাজার পিস ই’য়াবা ট্যাবলেটসহ দুই মা’দক ব্যবসায়ীকে আ’টক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ‘র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে  টেকনাফ থানাধীন হ্নীলা ইউপিস্থ ফুলের ডেইল আবুল কাশেমের মুদি দোকানের সামনে এক অভিযান পরিচালনা করে।অভিযানে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে।

এসময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদ্বয়ের দেহ ও আশপাশ এলাকা তল্লাশি করে  ১নং ধৃত ব্যক্তির নিকট থেকে ৪০ হাজার পিস ই’য়াবা এবং ২নং ধৃত ব্যক্তির নিকট থেকে ৪০ হাজার পিস ই’য়াবাসহ সর্বমোট ৮০ হাজার পিস ই’য়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিদ্বয় জানায় তাদের পরিচয় টেকনাফ হ্নীলা ইউনিয়নের ৩নং ওয়ার্ড ফুলের ডেইল এলাকার মৃত মাস্টার সৈয়দ আহম্মদের কাউসারুল ইসলাম (৩২) একই এলাকার মৃত আফুলতুনের ছেলে মোঃ জসিম উদ্দিন (৩১) এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর পূর্বেই একজন মা’দক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায় মর্মে স্বীকার করে।

এছাড়াও গ্রে’ফতার ব্যক্তিরা জানায়, তারা ও পলাতক আসামী পরস্পর যোগসাজসে উদ্ধারকৃত ই’য়াবা ট্যাবলেটসমুহ অবৈধ ভাবে সংগ্রহ করে অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজ হেফাজতে রেখেছিল। আজঘ উপরোল্লিখিত ই’য়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

 

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত