crimepatrol24
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১:২৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কেএমপিতে “কমিউনিটি পুলিশিং ডে “ উদযাপন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
অক্টোবর ৩০, ২০২১ ৯:৩৪ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্ক>>   কেএমপিতে “কমিউনিটি পুলিশিং ডে-২০২১ “ উদযাপন করা হয়েছে। আজ শনিবার,মোঃশাহ্ জাহান শেখ, পিপিএম,বিপি-৬৩৮৬০৮৬৬২০,অতিঃ উপ-পুলিশ কমিশনার,মিডিয়া এন্ড কমিউনিটি পুলিশিং,খুলনা মেট্রোপলিটন পুলিশ,খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে  জানানো হয়েছে, ”মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” এই মূলমন্ত্র কে সামনে রেখে আজ ৩০ অক্টোবর সারা দেশব্যাপি কমিউনিটি পুলিশিং ডে-২০২১ পালিত হচ্ছে।

আজ ৩০ অক্টোবর ২০২১ খ্রিঃ তারিখ সকাল ১০:৩০ ঘটিকায় খুলনা বয়রাস্থ পুলিশ লাইন্স অডিটোরিয়ামে কমিউনিটি পুলিশিং ফোরাম এবং খুলনা মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে স্বাস্থ্যবিধি মেনে “কমিউনিটি পুলিশিং ডে-২০২১” এর শুভ উদ্বোধন, বেলুন, ফেস্টুন ও পায়রা উড্ডয়ন, কেক কাটা, ক্রেস্ট ও সনদ বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উপলক্ষে বেলুন, ফেস্টুন ও পায়রা উড্ডয়ন এবং কেক কাটা কর্মসূচির মধ্য দিয়ে শুভ উদ্বোধন ঘোষণা করেন প্রধান অতিথি তালুকদার আব্দুল খালেক, মেয়র, খুলনা সিটি কর্পোরেশন; বিশেষ অতিথি প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন, উপাচার্য, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মোঃ ইসমাইল হোসেন এনডিসি, বিভাগীয় কমিশনার, খুলনা; সভাপতি মোঃ মাসুদুর রহামান ভূঞা, পুলিশ কমিশনার, কেএমপি, খুলনা।

কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উদযাপন উপলক্ষে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার (CPO) এবং কমিউনিটি পুলিশিং সদস্য (CPM)’দের সম্মাননা স্মারক ও সনদ বিতরণ করা হয়েছে। কেএমপিতে কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের জন্য খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মহোদয় পক্ষ হতে ০৪ জন কমিউনিটি পুলিশিং সদস্য কে বিশেষ সম্মাননা স্মারক ও সনদ প্রদান করা হয়েছে।

এছাড়াও, কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উপলক্ষে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় বক্তারা মূল্যবান বক্তব্য প্রদান করেন। বক্তারা ‘মাদক’, ‘সন্ত্রাস’, বাল্যবিবাহ, ‘নারী ও শিশু নির্যাতন’, ‘জঙ্গিবাদ ও দুর্নীতি’ প্রতিরোধে সকলকে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানান।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম-বার, রেঞ্জ ডিআইজি, খুলনা;  ডাঃ মোঃ আব্দুল আহাদ, অধ্যক্ষ, খুলনা মেডিকেল কলেজ, খুলনা; প্রফেসর শরীফ আতিকুজ্জামান, অধ্যক্ষ, সরকারি বিএল কলেজ;  এসএম ফজলুর রহমান, অতিঃ পুলিশ কমিশনার (ক্রাইম), কেএমপি;  সরদার রকিবুল ইসলাম, বিপিএম, অতিঃ পুলিশ কমিশনার (এএন্ডও);  এম.ডি.এ বাবুল রানা, সাধারণ সম্পাদক, মহানগর আওয়ামীলীগ; প্রফেসর মোঃ আলমগীর কবির, কমান্ডার, খুলনা মহানগর ইউনিট কমান্ড, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, খুলনা; জনাব এসএম জাহিদ হোসেন, সভাপতি, খুলনা প্রেস ক্লাব; জনাব ডাঃ এ.কে.এম কামরুল ইসলাম, সভাপতি এবং শেখ সৈয়দ আলী, সাধারণ সম্পাদক, খুলনা মহানগর কমিউনিটি পুলিশিং ফোরাম।

এছাড়াও উপস্থিত ছিলেন খুলনাস্থ সকল পুলিশ ইউনিট এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, কাউন্সিলারবৃন্দ, কমিউনিটি পুলিশিং ফোরামের নেতৃবৃন্দ, থানা ও ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি, সেক্রেটারি, সদস্যবৃন্দ, প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

জান্নাতে যাওয়ার কতিপয় সহজ ও গুরুত্বপূর্ণ আমল

জান্নাতে যাওয়ার কতিপয় সহজ ও গুরুত্বপূর্ণ আমল

শৈলকুপায় করোনা যুদ্ধে জয়ী হয়ে ১ চিকিৎসকসহ ঘরে ফিরলেন আরো ৬ জন

শিক্ষা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে নিয়মিত ক্লাস

অবকাঠামো গত উন্নয়নের পাশাপাশি শিক্ষার মান উন্নয়নেও সরকার বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছেঃ ধর্ম প্রতিমন্ত্রী

অবকাঠামো গত উন্নয়নের পাশাপাশি শিক্ষার মান উন্নয়নেও সরকার বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছেঃ ধর্ম প্রতিমন্ত্রী

দেশে করোনায় আরও ৫০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৩১৯

কালীগঞ্জে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

ঝিনাইদহ কোটচাঁদপুরে অবাধে চলছে অবৈধ বালু উত্তোলনের মহোৎসব

চলন্ত বিজয় এক্সপ্রেস ট্রেনে পা’থর নিক্ষেপ, চালক আ’হত

নলছিটিতে মুক্তা হত্যা মামলার মূল আসামি গ্রেফতার

প্রতিনিধি আবশ্যক