crimepatrol24
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৬:০৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ঘোড়াঘাটে ব্যাংকে চু’রির ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ৮, ২০২৩ ৮:১০ অপরাহ্ণ

 

মাহতাব উদ্দিন আল মাহমুদ,ঘোড়াঘাট(দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে ডাচ বাংলা ব্যাংকের রিফাত পোল্ট্রি ফার্ম নামক এজেন্ট শাখা থেকে দিনের বেলায় চু’রির ঘটনায় গ্রেফতারদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করা হয়েছে। মামলাটি করেছেন ব্যাংকটির এজেন্ট স্বত্বাধিকারী মোঃ মাহবুবুল আলম।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দূপুর ১টায় উপজেলার বুলাকীপুর ইউনিয়নের কানাগাড়ী-হরিপাড়া বাজারে ৫ লক্ষ টাকা চু’রির ঘটনা ঘটে।এ ঘটনায় জড়িত মিজান মিয়া(৩৫) ও ময়নুল ইসলাম (৩৩) নামে দুই চো’রকে স্থানীয় জনতা আটক করে গ’ণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে।

এজেন্টের স্বত্বাধিকারী মাহাবুবুল আলম বাদী হয়ে ওই দিন রাতে দ্রুত বিচার আইনে চার জনের নাম উল্লেখ করে থানায় একটি এজাহার দায়ের করে।

আটক মিজান মিয়া(৩৫) দিনাজপুর খানসামার ভেরভেরি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এবং অপর জন ময়নুল ইসলাম (৩৩) নীলফামারি দোলুয়া মুসলিম পাড়ার মোজাফফরের ছেলে। আটক ময়নুলের বিরুদ্ধে পূর্বে বিভিন্ন থানার ১৪টি এবং মিজানের বিরুদ্ধে ৪টি মামলা চলমান রয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

এজেন্টের স্বত্বাধিকারী মাহাবুবুল আলম জানান, ‘ক্যাশ বাক্সের তালা ভে’ঙ্গে ভিতরে থাকা প্রায় ৫ লক্ষ টাকা চু’রি হয়েছে। এর আগে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য তিনি তার প্রতিষ্ঠানের পেছনে যান। দেড় থেকে দুই মিনিটে পরে এসে দেখেন মোটরসাইকেল স্টার্ট দিয়ে একজন লোক বাহিরে দাঁড়িয়ে আছে এবং অপরজন আমার প্রতিষ্ঠান থেকে বের হয়ে মোটরসাইকেলে উঠছে। এতে আমার সন্দেহ হলে তাদের থামানোর চেষ্টা করি। কিন্তু তারা মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করে। সেসময় স্থানীয়রা আমার চিৎকারে তাদের ধরার জন্য ধা’ওয়া করে।

এসময় সংঘবদ্ধ চো’রের দল বার্মিজ চা’কু বের করে জনমনে আ’তঙ্কসহ অরাজকতা সৃষ্টি করে ভ’য়ভীতি প্রদর্শন করতে থাকে। পরে ধা’ওয়া দিয়ে দুই চো’রকে ধরে গ’ণপিটুনি দিয়ে পুলিশের হাতে সোর্পদ করেছে স্থানীয়রা। পি’টুনিতে আহত দুই চো’রকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার প্রাথমিক চিকিৎসা শেষে পুলিশের হেফাজতে দিয়ে দেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ‘স্বাভাবিক জনজীবন বি’পন্ন করে ত্রা’স সৃষ্টির অপরাধে গেল রাতে এজেন্টের মালিক দ্রুত বিচার আইনে মামলা করেছেন। চু’রির সাথে জড়িত দুই যুবক আমাদের হেফাজতে নেওয়া হয়েছে। এজেন্টের ভাষ্য অনুযায়ী তার দোকান থেকে ৫ লাখ টাকা চু’রি হয়েছে। এঘটনায় জড়িত আরও দুইজনকে এবং টাকা উদ্ধারে পুলিশের একাধিক টিম কাজ করছে।’

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ঝিনাইদহ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সরকারি টাকা আত্মসাতের অভিযোগ

জামালপুরে দোকানদারের চকলেট ও আচারের প্রলোভনে শিশুকে ধর্ষণ,ধর্ষক গ্রেপ্তার

কালীগঞ্জে হিজড়ার ভারে ডুবে গেল নৌকা

তিতাসে মাদক,যৌতুক, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে জনসচেতনামূলক সেমিনার

মধুপুরে পানি নিষ্কাশনের ব্যবস্হা না থাকায় ভেঙ্গে যাচ্ছে পাকা রাস্তা

নীলফামারীতে যুবককে পিটিয়ে হত্যা ,খুনীদের গ্রেপ্তার দাবীতে সড়ক অবরোধ

তিস্তা ব্যারেজের যান্ত্রিক প্রকৌশলীর বিচার ও অপসারণের দাবিতে মানববন্ধন

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির জামালপুর জেলা পুলিশ অফিস পরিদর্শন

দেশের ২৫ পৌরসভায় নির্বাচন ২৮ ডিসেম্বর

পাবনায় আনসার-ভিডিপি সদস্যদের মধ্যে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ