crimepatrol24
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৯:৫০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক ও কার্তুজসহ গ্রেফতার-২

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ফেব্রুয়ারি ১৮, ২০২১ ৮:১৯ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্কঃ কেএমপি’র গোয়েন্দা পুলিশের অভিযানে ৮৪০ (আটশত চল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট এবং ০৩ (তিন) টি তাজা বন্দুকের কার্তুজসহ ০২ (দুই) জনকে গ্রেফতার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার,মোঃ জাহাংগীর আলম,বিপি-৮৫১০১২৬৯২৫,অতিঃ উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি),মিডিয়া এন্ড কমিউনিটি পুলিশিং (অতিঃ দায়িত্বে),খুলনা মেট্রোপলিটন পুলিশ,খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আজ ১৮ ফেব্রুয়ারি ২০২১ খ্রিঃ ০১:০৫ ঘটিকায়  খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামী ১) কাজী আনিচুর রহমান (৫২), পিতা-মৃতঃ কাজী ময়েন উদ্দিন, সাং-রায়েরমহল বাজার রোড, থানা-আড়ংঘাটা, মহানগর খুলনা, এ/পি-সাং-কৃষ্ণনগর (শাহ জালাল নগর), থানা-লবণচরা এবং ২) মোঃ শাহ আলম (৪০), পিতা-মোঃ আব্দুল করিম, সাং-বাড়ইখালী (নদীর পাড়ে), থানা-মোড়েলগঞ্জ, জেলা-বাগেরহাট এবং সাং-০৬ নং বিকে মেইন রোড (নবম গলি), গলির ভিতরে, থানা-খুলনা সদর, এ/পি সাং-১২৫/৪ খোকন কমিশনারের গলি, থানা-সোনাডাঙ্গা মডেল, খুলনা মহানগরীদ্বয়’কে সোনাডাঙ্গা মডেল থানাধীন ছাত্তার বিশ্বাস রোড, কালভার্ট মোড়স্থ আজাদ স্টোর নামক দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে ৪০ (চল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত কাজী আনিচুর রহমান, মোঃ শাহ আলম এর নিকট হইতে ক্রয় করেছে মর্মে স্বীকার করে।

অপরদিকে আজ ১৮ ফেব্রুয়ারি ২০২১ খ্রিঃ ০২:৩৫ ঘটিকার সময় অভিযান চালিয়ে সোনাডাঙ্গা মডেল থানাধীন ছাত্তার বিশ্বাস রোড (খোকন কমিশনারের গলি), আবুল কালাম মল্লিক এর ১২৫/৪ নং বাসার ২য় তলায় পূর্ব পাশের ফ্লাটের ২ নং আসামী মোঃ শাহ আলম(৪০) এর ভাড়া বাসার শয়নকক্ষ হইতে মোট ৮০০ (আটশত) পিস ইয়াবা ট্যাবলেট এবং ০৩ (তিন) টি তাজা বন্দুকের কার্তুজ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায় যে গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয় দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগর এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের কাজ করে আসছে। উক্ত ১ নং আসামী কাজী আনিচুর রহমান(৫২) এর বিরুদ্ধে ০২ (দুই) টি মামলা এবং ২ নং আসামী মোঃ শাহ আলম(৪০) এর বিরুদ্ধে ০১ (এক) টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় পৃথকভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ঝিনাইদহের স্ত্রীর অধিকারের দাবিতে সন্তানকে নিয়ে স্বামীর বাড়িতে নারীর অবস্থান

ঝিনাইদহে কৃতী শিক্ষার্থী, আদর্শ শিক্ষক ও শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান

হোমনায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

চকরিয়ায় আবাসিক হোটেলে অভিযান, ৬ নারী-পুরুষ আটক

সিরাজদিখানে ৬ বছরের শিশুকে ধ’র্ষণের অভিযোগ

চকরিয়ায় আয়কর মেলার শুভ উদ্ভোধন

নেত্রকোনার কেন্দুয়ায় কলেজ ছাত্র খু’ন

নেত্রকোনার কেন্দুয়ায় কলেজ ছাত্র খু’ন

বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির নেটওয়ার্ক সমন্বয় সভা অনুষ্ঠিত

হোমনায় বসন্ত বরণ ও গ্রামীণ পিঠা উৎসব অনুষ্ঠিত

হোমনায় বসন্ত বরণ ও গ্রামীণ পিঠা উৎসব অনুষ্ঠিত

অশ্রুসিক্ত নয়নে বিদায় নিলেন গৌরীপুরের ইউএনও

অশ্রুসিক্ত নয়নে বিদায় নিলেন গৌরীপুরের ইউএনও