crimepatrol24
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৮:২৪ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কেএমপি’র গোয়েন্দা পুলিশের অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জানুয়ারি ১৮, ২০২১ ৯:৪৪ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্কঃ কেএমপি’র গোয়েন্দা পুলিশের অভিযানে ৩৪৪ (তিনশত চুয়াল্লিশ) বোতল ফেন্সিডিলসহ ০২ (দুই) জন মাদক ব্যবসায়ীকে  গ্রেফতার করা হয়েছে।

আজ সোমবার,মোঃ জাহাংগীর আলম,বিপি-৮৫১০১২৬৯২৫,অতিঃ উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি),মিডিয়া এন্ড কমিউনিটি পুলিশিং (অতিঃ দায়িত্বে),খুলনা মেট্রোপলিটন পুলিশ,খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, অদ্য ১৮ জানুয়ারি ২০২১ খ্রিঃ তারিখ সকাল ০৭:১৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে খুলনা মহানগর ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী ১) মোঃ জাহিদুর রহমান জুয়েল(৩০), পিতা-মোশারফ হোসেন, সাং-পুরাতন সাতক্ষীরা গফুর সাহেবের বাগানবাড়ি, থানা ও জেলা-সাতক্ষীরা এবং ২) আঃ আজাদ(৫০) পিতা-নুর আলী গাজী, সাং-কাঠিয়া সরকারপাড়া, থানা ও জেলা-সাতক্ষীরাদ্বয়কে খুলনা মহানগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন গল্লামারী পুলিশ বক্স এর বিপরীতে বাংলাদেশ বেকারির সামনে পাঁকা রাস্তার উপর হতে গ্রেফতার করা হয়েছে। উপরোক্ত মাদক ব্যবসায়ীদ্বয়ের নিকট হতে ৩৪৪ (তিনশত চুয়াল্লিশ) বোতল ফেন্সিডিল আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতার মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল