crimepatrol24
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৬:১৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কেএমপি’র অভিযানে ১ কেজি গাঁ জা সহ গ্রেফতার-১

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
অক্টোবর ২৩, ২০২১ ৯:৫৯ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্ক>>  কেএমপি’র খানজাহান আলী থানাধীন আটরা পুলিশ ফাঁড়ীর পুলিশ ও খানজাহান আলী থানার পুলিশ কর্তৃক ০১ (এক) কেজি অবৈধ মা দ ক দ্র ব্য  গাঁ জা সহ ০১ (এক) জন মা দ ক  ব্য ব সা য়ী কে গ্রেফতার করা হয়েছে।

আজ শনিবার,মোঃশাহ্ জাহান শেখ, পিপিএম,বিপি-৬৩৮৬০৮৬৬২০,অতিঃ উপ-পুলিশ কমিশনার,মিডিয়া এন্ড কমিউনিটি পুলিশিং,খুলনা মেট্রোপলিটন পুলিশ,খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে,গত ২২/১০/২০২১ খ্রি: তারিখ আটরা আফিলগেট চেকপোস্টে চেকিং ডিউটি করাকালে ১০.৩০ ঘটিকার সময় উক্ত থানাধীন আটরা আফিলগেট বাইপাস পুলিশ চেকপোস্টের সামনে খুলনা যশোর মহাসড়কের পূর্ব পাশে রাস্তার উপর হইতে মাদক ব্যবসায়ী ০১) মোঃ খলিলুর রহমান(৩৮), পিতা-সোবহান হাওলাদার, মাতা-হাসিনা বেগম, সাং-মানিকতলা মহেশ্বরপাশা (জনৈক হাজী ফারুকের বাড়ীর ভাড়াটিয়া), থানা-দৌলতপুর, জেলা-খুলনা’কে একটি বাজারের ব্যাগের ভিতর সাদা পলিথিনে মোড়ানো কসটেপ দ্বারা আবৃত ০১ (এক) পোটলা গাঁ জা, যাহার ওজন ০১ (এক) কেজি এবং যার মূল্য অনুমান ৪০,০০০/-(চল্লিশ হাজার) টাকা’সহ হাতে নাতে গ্রেফতার করা হয়েছে। এ সংক্রান্তে তার বিরুদ্ধে খানজাহান আলী থানার মামলা নং-১০, তাং-২২/১০/২০২১ খ্রিঃ, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) টেবিলের ১৯(ক) রুজু করা হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত