crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৩:১৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ঝিনাইদহের খালেদা খানম

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ফেব্রুয়ারি ৯, ২০১৯ ৪:৪৫ অপরাহ্ণ

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ
একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে ঝিনাইদহ থেকে এমপি পদে মনোনয়ন পেলেন খালেদা খানম। শুক্রবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা শেষে খালেদার নাম ঘোষণা করা হয়। খালেদা খানম ১৯৮৭ সাল থেকে ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে আওয়ামী লীগের দুঃসময়ে অনেক ঘাত- প্রতিঘাত পেরিয়ে রাজনৈতিকভাবে নিজেকে সাফল্যের দ্বারপ্রান্তে নিয়ে গেছেন। ২০০১ ও ২০০৩ সালে বিভিন্ন হয়রানিমূলক ষড়যন্ত্রের শিকার হয়েছেন তিনি। তৃণমূল পর্যায় থেকে শুরু করে জনসাধারণের মন কেড়েছেন আওয়ামী লীগের এই নেত্রী। তিনি সুনামের সঙ্গে জেলায় মহিলা আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে চলেছেন। তার সামাজিক কর্মকাণ্ডের মধ্যে রয়েছে ২০০১ সালে উদ্ভাবনী নার্সারির ওপর প্রধানমন্ত্রী কর্তৃক জাতীয় পুরস্কার স্বর্ণপদক প্রাপ্তি এবং গ্রীন বাংলাদেশ গড়ার লক্ষে বর্তমান নার্সারির ওপর আধুনিক কার্যক্রম চলমান রেখেছেন। ২০০৫ সাল থেকে ঝিনাইদহ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব সুনামের সঙ্গে পালন করে আসছেন। ২০০৯ সাল থেকে জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নে কাজ করে যাচ্ছেন তিনি।

খালেদা খানম বলেন, ঝিনাইদহ ও মাগুরা সংরক্ষিত আসন থেকে এমপি নির্বাচিত করায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি , প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং সবার কাছে দোয়া কামনা করছি। ঝিনাইদহের জনসাধারণের পাশে থেকে দেশ ও জাতির সেবায় নিজেকে নিয়োজিত থেকে কাজ করবেন বলে জানিয়েছেন তিনি। সাধারণ জনগণ ও তৃণমূল মহিলা আওয়ামীলীগসহ সবার পাশে থেকে সেবা করবেন বলে প্রতিশ্রুতি দেন তিনি।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

হোমনায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত

ডিমলায় অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

ভ্যাকসিন কিনতে একনেক সভায় ৪ হাজার কোটি টাকা অনুমোদন

মসিক নির্বাচনে সাবেক মেয়র প্রার্থী ইকরামুল হক টিটু’র গণসংযোগ

ঝিনাইদহে প্রভাবশালীরা একের পর এক ঘের ও পুকুর কেটে চলেছেন, অবৈধ পুকুর খননে কৃষকরা হচ্ছে ক্ষতিগ্রস্ত

আগামী কয়েক সপ্তাহের মধ্যে সিরিয়া থেকে মার্কিন সেনা প্রত্যাহার শুরু

ডেঙ্গু প্রতিরোধে বদ্ধপরিকর মসিক

ঝিনাইদহে ‘বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

প্রতারকের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় ক্রাইম পেট্রোল২৪.কম সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি, থানায় জিডি

হোমনায় হোম কোয়ারেন্টাইন না মানায় আর্থিক জরিমানা