crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৩:৫২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় পূজা মন্ডপে বিশৃঙ্খলা, ১৬ জনের জেল-জরিমানা

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
অক্টোবর ৭, ২০১৯ ৫:১২ অপরাহ্ণ

মো. ইব্রাহিম খলিল, হোমনা, কুমিল্লা :
কুমিল্লার হোমনায় পূজামণ্ডপে ডিজে মিউজিক বাজিয়ে নাচতে না দেওয়ায় বিশৃঙ্খলা সৃষ্টি ও মারামারির অপরাধে ১৬ জনকে জেল-জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার রাতে উপজেলার দুলালপুর ইউনিয়নের দুলালপুর গ্রামের রঞ্জিত সাহার বাড়ির সার্বজনিন পূজা মন্ডপের বাইরে এ ঘটনা ঘটে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা মোবাইল কোর্ট পরিচালনা করে এদের ১৪ জনকে দশ দিনের জেল এবং ২ জন সিএনজি চালককে এক হাজার টাকা করে জরিমানার আদেশ দেন।
দণ্ডপ্রাপ্তরা হলো- ১. অমিত সরকার ২. সজিব সরকার ৩. সম্পদ সরকার ৪. প্রমিত সাহা ৫. রাজু সরকার ৬. সিপন সরকার ৭. দেবব্রহ চন্দ্র সরকার ৮. শাহিন ৯. আল আমিন ১০. শামীম ১১. জাভেদ ১২. জুয়েল ১৩. ইব্রাহিম ১৪. আরিফ এবং সিএনজি চালকরা হলো- শাহ জালাল ও ইব্রাহিম।

পূজামন্ডপ পরিচালনা কমিটির সভাপতি পরিমল চন্দ্র সাহা জানান, রাতে আমরা আরতি এবং ভজন শেষ করে ঢাক বাজাচ্ছিলাম। এমন সময় হোমনা থেকে কিছু ছেলেপেলে এসে আমাদের লোকজনকে ঢাক বন্ধ করে বক্স বাজানোর কথা বলে। তাতে আমরা রাজি না হওয়ায় মণ্ডপ থেকে বের হয়ে গিয়ে তারা গেইটের কাপড় এবং কারেন্টের তার ছিড়ে ফেলে। এ সময় আমাদের এলাকার এক মুসলিম যুবকেরা তা দেখে ফেলে তাদের বাধা দেয়। সেখানেই তার সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়, এক পর্যায়ে উভয়ের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের চার জন আহত হয়।আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতরা হলেন- সম্পদ সরকার, রাজু সরকার , মেহেদী হাসন ও সবুজ।
এ ব্যাপারে হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী বলেন, রোববার রাত ১০ টার দিকে হোমনার বাগমারা থেকে কিছু ছেলে দুলালপুরের রঞ্জিত সাহার সার্বজনিন পূজামন্ডপে গিয়ে ডিজে মিউজিক বাজিয়ে নাচতে চায়। কিন্তু কমিটির লোকজন তাদের তা করতে না দেওয়ায় মণ্ডপ থেকে বেরিয়ে গিয়ে ওই ছেলেরা বাইরের গেইটের কাপড় ও তার ছিড়ে ফেলে এবং সেখানে মারামারির ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠিয়ে তাদের গ্রেফতার করি। মোবাইল কোর্টের মাধ্যমে ১৪ জনের দশ দিন করে জেল এবং ২ জনের এক হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। সাজাপ্রাপ্তদের কুমিল্লা জেল হাজতে পাঠানো হচ্ছে।

উপজেলা নির্বাহী ম্যজিস্ট্রেট ও ইউএনও তাপ্তি চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাত এগারোটায় ভ্রাম্যামাণ আদালতের মাধ্যমে ১৪ জনকে দশ দিনের জেল এবং ২ জন সিএনজি চালককে এক হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সারা দেশে করোনায় আরও ১৪ জনের মৃত্যু , নতুন শনাক্ত ৮৪৫

ডোমারে পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

১০ জেলায় নতুন ডিসি

কিশোরগঞ্জে তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

কিশোরগঞ্জে তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

এমপিওভুক্ত শিক্ষা জাতীয়করণে প্রধান অন্তরায় সরকারের আন্তরিকতা!

সরিষাবাড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে বসত বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাট, আহত-১০

কুষ্টিয়ায় জাতীয় পরিচয় পত্র জালিয়াতি করে জমি দখল চক্রের মূলহোতা সুজন আটক

দেশে করোনায় আরও ১১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭৬৬৬

সরিষাবাড়ীতে ত্রাণের দাবিতে হতদরিদ্রদের অবস্থান কর্মসূচি

ডোমারে শত বছরের ব্রিজ মেরামত,পূরণ হচ্ছে লাখো মানুষের স্বপ্ন