crimepatrol24
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সন্ধ্যা ৬:১৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

জনগণের ভালোবাসায় নৌকার মনোনয়ন প্রত্যাশী পঞ্চগড়ের ‘মনির’

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
অক্টোবর ১৭, ২০২১ ৮:২৬ অপরাহ্ণ

আল মাসুদ,পঞ্চগড় প্রতিনিধি>>
পঞ্চগড় সদর উপজেলার ৭নং হাড়িভাসা ইউনিয়নে আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সাবেক ইউনিয়ন ছাত্র নেতা বর্তমান জেলা পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন। তিনি দীর্ঘদিন হাড়িভাসা ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়েছেন। গত ১৪ অক্টোবর তৃতীয় ধাপে ইউপি নির্বাচনের তফসিল ঘোষণার আগ থেকে বিপুল পরিমাণে সমর্থক ও ইউনিয়নবাসীর সমর্থন পেয়েছেন।
তিনি এলাকার উন্নয়নে রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, স্কুল, মসজিদ ও মাদ্রাসার জন্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়নসহ গরিব – দুঃখী সকলের পাশে থাকবেন। তাই এলাকাবাসীর চাওয়া থেকেই তার নির্বাচন করার প্রত্যাশা। এবারের নির্বাচনে নবীন হিসেবে নৌকা প্রতীকে সুযোগ দেওয়া হলে সরকারের পাশাপাশি উন্নয়নের অগ্রযাত্রা ইউনিয়নবাসীর জন্য অব্যাহত রাখবে বলে এই নেতার প্রত্যাশা।
বর্তমানে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এই নেতা তার সমর্থকদের নিয়ে চষে বেড়াচ্ছেন নির্বাচনী পুরো এলাকায়। গণসংযোগ থেকে শোডাউনে চলছে ব্যাপক প্রস্তুতি। গ্রামের অলিগলি, মাঠঘাট ও হাট বাজার থেকে শুরু করে ভোটারের বাড়ি বাড়ি গিয়ে চাইছেন দোয়া । এতে করে জনপ্রিয় হয়ে উঠেছেন উদীয়মান এই সাবেক ইউনিয়ন ছাত্র নেতা বর্তমান জেলা পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন। এই ইউনিয়নের একজন সৎ , যোগ্য ও সফল নেতা ও চেয়ারম্যান হিসেবেও তার প্রতি দৃষ্টি রয়েছে ভোটারদের। সকল বিষয় বিবেচনা করে আওয়ামীলীগের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাবে এমন প্রত্যাশা সকলের।
এদিকে শনিবার (১৬ অক্টোবর) বিকেল থেকে রাত পর্যন্ত শোডাউন, গনসংযোগ ও ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন মনির হোসেন। এসময় প্রায় ২ থেকে ৩ হাজার সমর্থক শোডাউনে অংশ নেয়। পুরো ইউনিয়নের এলাকা জুড়ে সমর্থকদের স্লোগান ও নৌকার স্লোগানে মুখরিত হয়ে উঠে রাজপথ। তবে সমর্থকদের দাবি এবারের নির্বাচনে হাড়িভাসা ইউনিয়নে নতুন হিসেবে মনির হোসেনকে যেন নৌকার প্রতীক দেওয়া হয়।
বিভিন্ন গ্রামে আগাম গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের দীর্ঘদিনের অবহেলিত বিষয় সৎভাবে কাজ করতে পারবো এবং হাড়িভাসাকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব।
এদিকে তিনি সাংবাদিকদের বলেন, চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছা নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে মা দ ক ও স ন্ত্রা স মু ক্ত হাড়িভাসা ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে। মানুষের দুঃখ- কষ্ট বোঝার চেষ্টা করেছি। আমার পক্ষে জনগণের সমর্থনও রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীকে নির্বাচিত করলে ইনশাআল্লাহ জয় আমাদেরই হবে, নৌকার হবে।
কেন আপনাকে নৌকা প্রতীক দিবে সাংবাদিকদের এমন প্রশ্নে মনির হোসেন বলেন, দীর্ঘদিন যাবত আওয়ামীলীগের একজন সৎ কর্মী হিসেবে মাঠে কাজ করে আসছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের উন্নয়নে ইউনিয়ন পরিষদের মাধ্যমে যে কাজ দিচ্ছে সেই সবকিছু আমি সৎভাবে ইউনিয়ন বাসীর ঘরে ঘরে পৌঁছে দিতে পারবো। যাতে করে একজন ব্যক্তিও সরকারের সুযোগ- সুবিধা থেকে বঞ্চিত হতে না পারে। যতদিন বেঁচে থাকবো তাদের পাশে সব সময় থাকবো।
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত