crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সন্ধ্যা ৭:১০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
আগস্ট ১৯, ২০২১ ৭:৪৭ অপরাহ্ণ

 

 

মো.ইব্রাহিম খলিল, হোমনা, কুমিল্লা:

কুমিল্লার হোমনায় সরকারের টিকাদান কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে জনগণকে স্বত:স্ফূর্তভাবে টিকা গ্রহণে উদ্বুদ্ধ করার জন্য করোনার টিকা প্রয়োগের পোজ দেওয়া একটি ছবি দিয়ে বিভিন্ন পত্র-পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তি সৃষ্টি করে অপপ্রচারের প্রতিবাদে এবং মানুষের মাঝে সঠিক তথ্য তুলে ধরার আহ্বান  জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন ৭নং ভাষানিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. কামরুল ইসলাম। আজ বৃহস্পতিবার বেলা ১২টায় ওই ইউনিয়ন পরিষদে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে সারাদেশের ন্যায় তার ইউনিয়ন পরিষদেও গত ৭ আগস্ট জাতীয় টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়। ওই দিন তিনি সরকারের টিকাদান কর্মসূচি সফলভাবে বাস্তবায়ন এবং জনসচেতনতা বাড়াতে ভ্যাকসিন প্রয়োগে দায়িত্বে থাকা ভ্যাকসিনেটর টিকা দেওয়ার পর ওই খালি সিরিঞ্জটি হাতে নিয়ে টিকা দেওয়ার অভিনয়ের পোজ দিয়ে একটি ছবি তুলেন। পরে ওই ছবিটি তার ভাতিজা কাউসার চেয়ারম্যান মো. কামরুল ইসলামের  অজান্তে ফেইসবুকে আপলোড দেয়।

তিনি আরও বলেন, চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকে তিনি অত্যন্ত সততা, নিষ্ঠা ও সফলতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন।তার সাফল্যে ঈর্ষান্বিত হয়ে তার  রাজনৈতিক প্রতিপক্ষরা প্রতিহিংসাবশত এই ছবিটির তাৎপর্য ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য এবং তাকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে অপচেষ্টা চালায় ।সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মাধ্যমে তিনি এর সঠিক চিত্র তুলে ধরে জনমনে সৃষ্ট বিভ্রান্তি নিরসনে ভূমিকা রাখার অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভাষানিয়া ইউনিয় পরিষেদের ৫নং ওয়ার্ডর মেম্বার মো. আবু কালাম, ৬নং ওয়ার্ডের মেম্বার বাবুল মিয়া, ৭ নং ওয়ার্ডের মেম্বার মো. আমিরুল ইসলাম, ৯ নং ওয়ার্ডের মেম্বার আমির হোসেন, সংরক্ষিত মহিলা সদস্য রিনা বেগম, শান্তি বেগম ও ডলি বেগম, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মো. আবুল হাসেম, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আ. হাকিম, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও সাবেক শিক্ষক মো. কামাল হোসেন, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাতেম আলী, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. খোকন মিয়া, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. মহিউদ্দিন, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ- সম্পাদক মো. মোতালিব প্রমুখ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ঘোড়াঘাটে শীতার্তদের পাশে পুলিশ সার্ভিস এসোসিয়েশন

ড. মহবুব ছাড়া অন্য কারো স্বাক্ষরে মাহতাব উদ্দীন ডিগ্রি কলেজের শিক্ষক-কর্মচারীদের বেতন হবে না

জামালপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হলেন অতিঃ পুলিশ সুপার শাহ শিবলী সাদিক

দুর্নীতির অভিযোগে কক্সবাজার বিমানবন্দরের কর্মকর্তাসহ ৫ জন কারাগারে

রায়পুরে গলায় কই মাছ আটকে মৃত্যু

কেএমপি’র অভিযানে মা’দকসহ ৪ মা’দক কারবারি গ্রে’ফতার

ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ

নাসিরনগরে নতুন ইউএনও হালিমা খাতুনের যোগদান

জগন্নাথপুরে মোবাইল নিয়ে কথা কাটাকাটি করে নিহত ১

ডোমারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাবা ও মেয়েকে পিটিয়ে জখম