crimepatrol24
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১০:০০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

স্বপ্ন দেখেছিলেন মতিয়র রহমান তালুকদার পূরণ করেছেন শেখ হাসিনা : তথ্য প্রতিমন্ত্রী

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জানুয়ারি ২৬, ২০২০ ২:৪৩ অপরাহ্ণ

 সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি :
তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান বলেছেন,ভ’য়াপুর বঙ্গবন্ধু সেতু পূর্ব-সরিষাবাড়ী-জামালপুরের ৪০কিঃমিঃ রেল সংযোগ পথের স্বপ্ন দেখেছিলেন প্রয়াত মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীরমুক্তিযোদ্ধা অ্যাড. মতিয়র রহমান তালুকদার। আর তা পূরণ করতে তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসান এর প্রচেষ্টায় জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওই স্বপ্ন বাস্তবায়ন করেছেন।

  তিনি আরোও বলেন অ্যাড. মতিয়র রহমান তালুকদার স্বপ্ন দেখেছিলেন বলেই ২১৭কোটি টাকা ব্যয়ে রেলপথ নির্মাণ শেষে ৬২০ আসন বিশিষ্ট“জামালপুর এক্সপ্রেস”নামক একটি অত্যাধুনিক নতুন আন্তঃনগর ট্রেন মুজিবর্ষে গনভবন হতে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন অনুষ্ঠানে যুক্ত থেকে সরাসরি অংশগ্রহণ করে জামালপুরবাসীকে উপহার দিয়ে কৃতজ্ঞতায় আবদ্ধ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 
  আজ রোববার অ্যাড. মতিয়র রহমান তালুকদার রেলওয়ে ষ্ট্রেশন জগন্নাথগঞ্জ ঘাটে প্রধান মন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে নতুন আন্তঃনগর ট্রেন এর শুভ উদ্বোধন অনুষ্ঠান শেষে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিশাল আলোচনাসভায় তথ্য প্রতিমন্ত্রী এ সব কথা বলেন। 

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা,উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ,জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক বক্তব্য রাখেন।
এ দিকে উদ্বোধনের পর নতুন ট্রেনটি জামালপুর রেলওয়ে জংশন থেকে সরিষাবাড়ী রেলওয়ে ষ্ট্রেশন হয়ে অ্যাড. মতিয়র রহমান তালুকদার রেলওয়ে ষ্ট্রেশনে আসার খবরে নতুন ট্রেনটি দেখার জন্য রেল লাইনের দু-পাশে বিভিন্ন বয়সের হাজার হাজার মানুষসহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কমীরা সমবেত হয়ে খুশিতে উৎফুল্ল হয় ।
পরে তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এর নেতৃত্বে নতুন ট্রেন উদ্বোধন করায় কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে একটি বিশাল আনন্দর‌্যালি শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

অবরোধে অ’প্রীতিকর ঘটনা এড়াতে সারাদেশে থাকবে র‍্যাবের ৩০০ টহল দল

মহেশপুরে দিনদিন চাষিদের আগ্রহ বাড়ছে চীনা বাদাম চাষে

আটোয়ারীতে বাল্য বিয়ের আয়োজন করার দায়ে কনের পিতা ও নিকাহ রেজিস্ট্রারকে জরিমানা  

কিশোরগঞ্জে ব্র্যাক আলট্রা পুওর গ্রাজুয়েশন (ইউপিজি) কর্মসূচির সদস্যদের মাঝে কম্বল বিতরণ

কেএমপি’র অভিযানে মাদকসহ ৪ ব্যবসায়ী গ্রেফতার

কেএমপি’র অভিযানে মাদকসহ ১ ব্যবসায়ী গ্রেফতার

জনবল সং কটে হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেপ্লেক্স , চরম ভোগান্তিতে রোগিরা

আশুলিয়ায় আলোচিত খাদেম নজরুলের পায়ের রগ কাটা মামলার প্রধান আসামী কিশোর গ্যাং ‘রাকিব গ্রুপ’ এর প্রধান রাকিব ও সহযোগী ইমনকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে র‌্যাব-৪

সরিষাবাড়ীতে ধর্ষণের চেষ্টা , থানায় অভিযোগ

নাগরপুর বেটুয়াজানী উচ্চ বিদ্যালয়ের রজত জয়ন্তী অনুষ্ঠিত