crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১:২৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

সাংবাদিক রোজিনা ইসলামকে নিপীড়ন, হেনস্থা ও গ্রেপ্তারের প্রতিবাদে হোমনায় সাংবাদিকদের মানববন্ধন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মে ২০, ২০২১ ৭:২৩ অপরাহ্ণ
সাংবাদিক রোজিনা ইসলামকে নিপীড়ন, হেনস্থা ও গ্রেপ্তারের প্রতিবাদে  হোমনায় সাংবাদিকদের মানববন্ধন

আক্তার হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

কুমিল্লার হোমনা উপজেলা পরিষদের সামনে দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে নিপীড়ন, হেনস্থা ও গ্রেপ্তারের প্রতিবাদে নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করছেন সাংবাদিকরা। আজ বৃহস্পতিবার বেলা ১১ টা থেকে হোমনা কর্মরত সাংবাদিকরা এ মানববন্ধন শুরু করেন।

মানববন্ধনে রোজিনার দ্রুত ও নিঃশর্ত মুক্তির দাবি এবং দোষীদের বিচারের দাবি জানান সাংবাদিকরা, অন্যথায় আরোও কঠোর কর্মসূচির দেয়ার ঘোষনা দেন তারা।

মানববন্ধনে হোমনা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোর্শেদুল ইসলাম শাজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন হোমনা উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ক্রাইম পেট্রোল ২৪. কমের সম্পাদক ও প্রকাশক মো. ইব্রাহিম খলিল, হোমনা প্রেসক্লাবের সভাপতি আবদুল হক সরকার, হোমনা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, হোমনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন লিটন,হোমনা উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আবুল বাসার সরকার ও হানিফ খান, হোমনা প্রেসক্লাবের সহ-সভাপতি আমজাদ হোসেন সজল, হোমনা উপজেলা প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ আনোয়ার ও সফিকুল ইসলাম পলাশ, হোমনা উপজেলা প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক মোরশিদ আলম,হোমনা প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মো. আইয়ুব আলী ও এমএম কাশেম ভূঁইয়া,সাংবাদিক আবু রায়হান চৌধুরী,হোমনা উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মঈনুল ইসলাম মিশু, সাংবাদিক কবি দেলোয়ার তপন সরকার, মো. রুস্তম আলী ও সোনিয়া আফরিন প্রমুখ ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত