crimepatrol24
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১১:০৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

রাজধানীতে তুষার ধারা কল্যাণ সমিতির অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন মনিরুল ইসলাম মনু এমপি

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
অক্টোবর ২৩, ২০২১ ৮:৩৮ অপরাহ্ণ

ক্রাইম পেট্রোল ডেস্ক >> গতকাল বিকাল ৫ টায় ঢাকার কদমতলী থানাধীন তুষারধারা আবাসিক এলাকায় তুষারধারা ২য় পানির পাম্প ও তুষারধারা কল্যাণ সমিতির নিজস্ব অফিসের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু এমপি ।
তুষারধারায় অবস্থিত একমাত্র এমপিওভুক্ত স্কুল মহিউদ্দিন বাদল কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক হুমায়ুন কবির ও মুফতি নাজমুল হাসানের নেতৃত্বে এলাকার ৫ টি স্কুল ও ৭টি মাদ্রাসার শিক্ষক প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৫ নং ওয়ার্ড এর কাউন্সিলর আলহাজ্ব সামসুদ্দীন ভুইয়া সেন্টু, কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবু প্রলয় কুমার সাহা, তুষারধারা ইউনিট আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুন নুর, কামরুল ইসলাম, চেয়ারম্যান আর এম জি ইঞ্জিনিয়ারস।
প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন, বায়তুল আমান জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন। তুষারধারা আবাসিক এলাকা গঠনের শুরুতে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন তুষারধারা কল্যাণ সমিতি র সভাপতি অ্যাড. আমিনুর রহমান, শুভেচ্ছা বক্তব্য রাখেন তুষারধারা কল্যাণ সমিতি র সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ ফজলুল হক মিন্টু, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মারুফ। সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সুমন চৌধুরীর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কল্যাণ সমিতির সভাপতি অ্যাড. আমিনুর রহমান।
প্রধান অতিথি তার বক্তব্যে তুষারধারাকে নির্বাচনী এলাকার একটি  সুশিক্ষিত আধুনিক এলাকা হিসেবে অভিহিত করেন। পাশাপাশি এলাকাবাসীর প্রাণের দাবি একটি ফুটওভার ব্রিজসহ এলাকার বেশ কিছু উন্নয়ন আগামী ৬ মাসের মধ্যেই করে দিবেন বলে আশ্বস্ত করেন। স ন্ত্রা সী, চাঁ দা বা জি, মা দ ক  ব্য ব সা য়ী রা যদি শুধু আওয়ামী লীগ পরিচয় বহনকারী হয় কিংবা তার পরিবারেরও কেউ হয় তবু তাদের কখনো কোনো রকম ছাড় দেওয়া হবে না। কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবু প্রলয় কুমার সাহার দৃষ্টি করে পরিষ্কার জানিয়ে দেন যে, এই বিষয়ে আইন প্রয়োগকারী সংস্থা যেনো তার সঠিক দায়িত্ব পালন করেন।
বক্তৃতা শেষে এলাকাবাসীকে সাথে নিয়ে তুষারধারা ২য় পানির পাম্প ও কল্যাণ সমিতি র অফিসের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।মুফতি নাজমুল হাসান মোনাজাত পরিচালনা করেন এবং অতিদ্রুত উক্ত কাজের বাস্তবায়নের জন্য আল্লাহর দরবারে দোয়া করে মোনাজাত শেষ করেন।
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

বাংলাদেশে বসবাসরত সেই অস্ট্রেলিয়ান নাগরিক মি. ম্যালকম আরনল্ড এর খোঁজ খবর নিলেন পুনাক সভানেত্রী

বাংলাদেশে বসবাসরত সেই অস্ট্রেলিয়ান নাগরিক মি. ম্যালকম আরনল্ড এর খোঁজ খবর নিলেন পুনাক সভানেত্রী

মহেশপুর সীমান্তে শিশুসহ ১৩ জন আটক

বগুড়ায় লাইট হাউসের ব্যতিক্রমধর্মী বিতর্ক প্রতিযোগিতা

কেএমপি’র অভিযানে মা-দ-ক-সহ ৩ ব্যবসায়ী গ্রেফতার

দুই দিনের সফরে ঢাকায় তুর্কি পররাষ্ট্রমন্ত্রী মেভলুত চাভুসওগ্লু

টিআরপি নির্ধারণের কৌশল প্রণয়নে আগামী সপ্তাহের মধ্যে কমিটি: ড. হাছান মাহমুদ

সৈয়দপুরে ভয়াবহ অগ্নিকান্ডে ৫১ ঘর পুড়ে ছাই

পঞ্চগড় ‘মুক্ত দিবস’ পালিত

গাইবান্ধায় ট্রাক ও অটো বাইক মুখোমুখি সংঘর্ষে আহত ২

জামালপুরে গরীবের ১০ টাকা কেজি চাউল কালোবাজারি থেকে উদ্ধার