crimepatrol24
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৫:১৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

রংপুরে টিসিবির ডিলার আজমল গ্রেফতার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
এপ্রিল ১৬, ২০২০ ৩:৪৪ অপরাহ্ণ

মো. সাইফুল্লাহ খাঁন, জেলাপ্রতিনিধি, রংপুর : রংপুরে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) খাদ্যপণ্য অবৈধভাবে মজুদ ও কালোবাজারে বিক্রির সাথে জড়িত থাকার অভিযোগে বহিষ্কৃত যুবলীগ নেতা আজমল উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকেলে নগরীর মাহিগঞ্জ সাতমাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মহানগর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ ওয়াহিদ। তিনি জানান, আজ বিকেলে নগরীর মাহিগঞ্জ সাতমাথা এলাকা থেকে আজমল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে সরকারি পণ্য কালোবাজারে বিক্রি করা ও অবৈধভাবে পণ্য মজুদ করার অভিযোগ রয়েছে।

গ্রেফতার আজমল উদ্দিন ২৫নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের বহিষ্কৃত সভাপতি। টিসিবির পণ্য কেলেঙ্কারি ও দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ন করায় গত ১২ এপ্রিল তাকে দল থেকে বহিষ্কার করা হয়। এর আগে সরকারি বিধি ভঙ্গ করে টিসিবির পণ্য অবৈধভাবে মজুদ ও কালোবাজারে বিক্রির দায়ে আজমল উদ্দিনের ডিলারশিপ বাতিল করা হয়। তার বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করেন টিসিবির রংপুর আঞ্চলিক কার্যালয়ের উপ-ঊর্ধ্বতন কার্যনির্বাহী (অফিস প্রধান) সুজাউদ্দৌলা।

উল্লেখ্য, গত ১০ ও ১১ এপ্রিল রংপুর মহানগরীর পশ্চিম খাসবাগে আব্দুল হালিমের এবং বোতলা বৈশাখী ক্লাব মোড় এলাকার ব্যবসায়ী লুৎফর রহমানের বাসার গোডাউন হতে টিসিবির তিন লাখ টাকার বেশি মালামাল উদ্ধার করে মহানগর গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় ওই দুই ব্যবসায়ীকে আটক করা হয়।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল