crimepatrol24
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৫:৩৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

মালুমঘাটে আগুনে ৭ দোকান ভস্মীভূত, ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ১৮, ২০১৯ ৪:০৮ অপরাহ্ণ

চকরিয়া(কক্সবাজার)প্রতিনিধিঃ চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নসহ মালুমঘাট বাজারের ৭ টি দোকান আগুনে ভস্মিভূত হয়ে প্রায় ৩ কোাটি টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে।মঙ্গলবার দিবাগত রাত ৩ টার সময় দুর্ঘটনা ঘটে। আগুনে পোড়া দোকানগুলো হল- সাইফুল ইসলামের জেনেরেটর ঘর,রমজান আলীর কসমেটিকস দোকান, শাহাব উদ্দিনের কম্পিউটার ও মোবাইল সপের দোকান,দেলওয়ার হোসেনের রাইস মিল , মিজবাহ’র মুদির দোকান,রমিজ উদ্দিনের সেলুনের দোকান ও আবু মুছার মুদির দোকান।তবে এই মার্কেটের মালিক হলেন,মালুমঘাট বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতি। প্রত্যক্ষদর্শীরা জানান, গভীর রাতে চা-বাগান বোর্ডসহ বাজার সমিতির মার্কেটে আগুন লাগাটা দূষমনি ও অন্যরা বলেন এটি জেনেরেটর দোকানের জমাট বাধাঁনো বিদ্যুৎ তার ও জেনেরেটর সরবরাহকৃত তারের জোড়ায় একটির সাথে আর একটি লেগে আগুন ছড়িয়ে পড়ে বলে জানান।

এ বিষয়ে বাজার সমিতির সভাপতি আলহাজ্ব মনজুর আলম জানান, সমিতির মার্কেটে আগুন লাগার খবর শোনামাত্র ফায়ার সার্ভিস অফিসে খবর দিই।তাৎক্ষণিক দমকল বাহিনী এসে আগুন নিয়ন্ত্রণে আনে।তবু ৭টি দোকান পুড়ে ছাঁই হয়ে যায়।এতে প্রায় ৩ কোটি টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে।লোকজনের কথামতে জেনেরেটর জড়ো হয়ে থাকা তারের কারণেই আগুনের উৎপত্তি। এরপরও বিষয়টি স্থানীয় এমপি আলহাজ্ব জাফর আলম,উপজেলা নির্বাহী অফিসার নুরুদ্দিন মোঃ শিবলী নোমান ও থানার ওসি হাবিবুর রহমানকে জানালে,তারা এসে পরিদর্শন করেন।

এ সময় নির্বাহী অফিসার বলেন,আগুনের সূত্রপাত কোথায় থেকে হয়েছে কিংবা কে বা কারা করেছে তা তদন্তের ভিত্তিতে দ্রুুত বের করা হবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত