crimepatrol24
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১১:০২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

মাদারীপুরে ৫ম শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণের অভিযোগে গ্রে’ফতার ১

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ১২, ২০২৩ ৭:৪৬ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্ক:
মাদারীপুরে এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে থানায় চারজনকে আসামি করে মামলা করেছেন। সোমবার (১২ জুন) দুপুরে বাবু সরদার (২০) নামে এক যুবককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

আসামিরা হলেন সদর উপজেলার ঘটমাঝি এলাকার জাহাঙ্গীর সরদারের ছেলে বাবু সরদার। একই এলাকার মৃত লুৎফর মোড়লের ছেলে শাহীন মোড়ল (৩৫), সৈকত মাতুব্বরের ছেলে রাসেদ মাতুব্বর (৩৫) ও মৃত আরিফ চৌকিদারের ছেলে জিয়া চৌকিদার (২৭)।

জানা যায়, সদর উপজেলার একটি বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে পড়ে ওই ছাত্রী। বিদ্যালয়ে যাওয়া-আসার পথে অভিযুক্ত বাবু তাকে প্রায় কুপ্রস্তাব দিতেন। শুক্রবার রাত ১১টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিলে বাড়ির বাইরে বের হলে আগে থেকে ওঁত পেতে থাকা বাবু তার সহযোগীদের নিয়ে মেয়েটিকে অ’স্ত্রের মুখে জিম্মি করে একটি নির্জন স্থানে নিয়ে যায়।

পরে ওই শিক্ষার্থীকে ভ’য় দেখিয়ে জো’রপূর্বক ধ’র্ষণ করে বাবু। একপর্যায়ে ভুক্তভোগী অসুস্থ হয়ে পড়লে বাবুর বন্ধুরা মেয়েটিকে বাড়িতে পৌঁছে দিয়ে পালিয়ে যায়। পরে ঘটনা জানাজানি হলে রোববার ভুক্তভোগীকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম খান বলেন, প্রাথমিকভাবে ধর্ষণের সত্যতা মিলেছে। এই ঘটনায় প্রধান আসামি বাবুকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত