crimepatrol24
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৯:২৪ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ভিখারীর নবজাতক সন্তানের দায়িত্ব নিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন চান্দগাঁও থানার ওসি মো. মাঈনুর রহমান

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
সেপ্টেম্বর ১, ২০২১ ১০:০৬ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্ক:

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ( সিএমপি’র ) চান্দগাঁও থানার মানবিক পুলিশ অফিসার (ওসি) মো. মাঈনুর রহমান এক ভিখারীর নবজাতক সন্তানের দায়িত্ব নিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

জানা গেছে, মিনু আক্তার(২২) গর্ভবতী হওয়ার পর দায়িত্ব না নিয়ে তার স্বামী তাকে ফেলে রেখে চলে যায়। নিরূপায় হয়ে বহদ্দারহাট এলাকায় ভিক্ষা করে জীবিকা নির্বাহ করছিল সে। একসময় হঠাৎ প্রসব বেদনায় কাতরাচ্ছিল।এ অবস্থা দেখে  চান্দগাঁও থানা পুলিশের তত্ত্বাবধানে তাকে চমেক হাসপাতালে পাঠান ওসি মো. মাঈনুর রহমান । সেখানে একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেয় সে। আজ সেই প্রসূতি মা ও সন্তানকে দেখতে গিয়ে নবজাতকের যাবতীয় দায়িত্ব নিয়ে নেন এবং  বাচ্চাটির নাম রাখেন সাইফুল্লাহ।

চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাঈনুর রহমান জানান, মিনু আক্তার(২২) গর্ভবতী হওয়ার পর দায়িত্ব না নিয়ে তার স্বামী তাকে ফেলে রেখে চলে যায়। নিরূপায় হয়ে বহদ্দারহাট এলাকায় ভিক্ষা করে জীবিকা নির্বাহ করছিল সে। একসময় হঠাৎ প্রসব বেদনায় কাতরাচ্ছিল।এ অবস্থা দেখে  চান্দগাঁও থানা পুলিশের তত্ত্বাবধানে তাকে চমেক হাসপাতালে পাঠাই।সেখানে একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেয় সে। আজ সেই প্রসূতি মা ও সন্তানকে দেখতে গিয়ে নবজাতকের যাবতীয় দায়িত্ব নিয়ে নিয়েছি এবং  বাচ্চাটির নাম রেখেছি সাইফুল্লাহ। এ মানবিক কাজে সহায়তা করার জন্য আমার এস,আই মোস্তাফিজ কে বিশেষভাবে ধন্যবাদ জানাই।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল