crimepatrol24
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৫:০১ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ফকিরহাটে দুই কলেজছাত্রীকে আটকে রেখে ধ’র্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জানুয়ারি ১৫, ২০২৪ ৮:৫৬ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্ক:
বাগেরহাটের ফকিরহাটে দুই কলেজছাত্রীকে আটকে রেখে ধ’র্ষণের অভিযোগে ফকিরহাট সদর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি মো. শাকিল সরদার কে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় ফকিরহাটের জারিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার হয়। সোমবার তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এদিকে শাকিলকে গ্রেফতার করলেও অপর আসামি মেহেদী হাসান (২০) পলাতক রয়েছেন।

এর আগে নি’র্যাতিত এক কলেজছাত্রী বাদী হয়ে ফকিরহাট থানায় ওই দুইজনকে আসামি করে মামলা দায়ের করেন।

গ্রেফতার শাকিল সরদার ফকিরহাট উপজেলার জারিয়া-চৌমাথা এলাকার মোস্তাব সরদারের ছেলে। অন্য আসামি মেহেদী হাসান একই এলাকার শেখ মাসুমেল হকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, শনিবার বিকালে দুই বান্ধবী চাচাতো ভাই ও তার বন্ধুর সঙ্গে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ঘুরতে যায়। পরে রামপাল থেকে রাত ১১টার সময় বাগেরহাট খানজাহান আলী মাজারে ঘুরতে যায়। রাত ১২টা ১০ মিনিটে তারা দুটি মোটরসাইকেলে বাগেরহাট থেকে খুলনার দিকে রওনা দেয়।

ফকিরহাটের জারিয়া চৌমাথা এলাকায় একটি মোটরসাইকেলে ত্রুটি দেখা দেয়। এ সময় ছাত্রলীগ নেতা শাকিল ও মেহেদী হাসান এক মোটরসাইকেলে থাকা তরুণীর ওড়না টে’নে ধরে। এতে ওই কলেজছাত্রী ও তার বন্ধু রাস্তার উপর পড়ে যায়। বিষয়টি দেখতে পেয়ে অন্য মোটরসাইকেলের চালক ও কলেজছাত্রী মোটরসাইকেল থেকে নেমে যায়।মোটরসাইকেলের ছাত্রী ও তাদের বন্ধু তরুণ কোনো কিছু জানতে চাওয়ার আগেই শাকিল ও মেহেদী তাদের মা’রধর করতে থাকেন। একপর্যায়ে ছাত্রীদের সঙ্গে থাকা এক তরুণ পালিয়ে যেতে সক্ষম হয়। শাকিল ও মেহেদী তরুণ-তরুণীদের কাছে থাকা নগদ টাকা ছি’নিয়ে নেয়। পরে শাকিল ও মেহেদী ওই ছাত্রীদের পার্শ্ববর্তী চায়ের দোকানের ভিতরে নিয়ে যায়। একজনকে চায়ের দোকানের বেঞ্চির উপর এবং অন্য জনকে পার্শ্ববর্তী দোকানের পেছনে নিয়ে ধ’র্ষণ করেন। পরবর্তীতে ধ’র্ষণকারীরা দুই ছাত্রী ও তরুণকে পার্শ্ববর্তী জারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনে নিয়ে যায়। সেখানে নিয়ে আবারো ধ’র্ষণ করা হয়। ঘটনার কথা কাউকে না বলার জন্য হু’মকি-ধ’মকি দিয়ে তাদের বাড়ি পাঠিয়ে দেয়। এর মধ্যে আগে পালিয়ে যাওয়া তরুণ ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশকে জানান।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বলেন, ‘৯৯৯-এ ফোন পেয়ে ধ’র্ষণের শিকার দুই কলেজছাত্রীকে উদ্ধার করা হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। শাকিল সরদার ও মেহেদী হাসানকে আসামি করে রোববার বিকালে থানায় মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে শাকিল সরদার নামের এক আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামি মেহেদী হাসানকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

সোমবার দুপুরে বাগেরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামি শাকিল সরদারকে হাজির করা হলে বিচারক মো. আসাদুজ্জামান তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ঘাড়মোরা ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিরের ঈদ সামগ্রী বিতরণ

নীলফামারীতে করোনা আক্রান্ত হয়ে আরও দুইজনের জনের মুত্যু

ময়মনসিংহে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে : তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি

দাউদকান্দিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবন্ধীকে পি’টিয়ে হ’ত্যা, গ্রেফতার ৫

নন্দীগ্রামে পানি নিষ্কাশনের রাস্তায় পুকুর খনন করায় বিপাকে গ্রামবাসী

বগুড়ায় আত্মসাতের অভিযোগে ঠিকাদার মাকছুদুল আলম খোকন গ্রেফতার

দেশব্যাপি সাম্প্রদায়িক হামলা, লুটপাট ও ভাংচুরের প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন

হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

ডোমারে ৩৫০ জন শিক্ষার্থী পেল স্কুল ড্রেস