crimepatrol24
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৮:১৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

পঞ্চগড়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ১৬, ২০২০ ৭:৫১ অপরাহ্ণ

আল মাসুদ, পঞ্চগড় প্রতিনিধি:
পঞ্চগড়ে জেলা স্মৃতিসৌধ বেদিতে শ্রদ্ধাঞ্জলি অর্পনের মাধ্য দিয়ে মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করেছেন পঞ্চগড় জেলা পুলিশ।
১৯৭১ সালের ১৬ ডিসেম্বর দখলদার পাকিস্তানি বাহিনীকে পরাস্ত করে বিজয় অর্জন করে বাংলাদেশ। যেসব বীর শহিদদের আত্মত্যাগে এই বিজয় সম্ভব হয়েছিল। তারই ধারাবাহিকতায় বিজয়ের দিনে তাঁদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন এবং যেসব বীর মুক্তিযোদ্ধা ০৯ (নয়) মাসের রক্তক্ষয়ী লড়াইয়ের মধ্য দিয়ে এ বিজয়কে অনিবার্য করে তুলেছিলেন, তাঁদের প্রতি সশ্রদ্ধ অভিবাদন জানানো হয়।
 বুধবার (১৬ ডিসেম্বর) পঞ্চগড় জেলা স্মৃতিসৌধ বেদীতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন পুলিশ সুপার,  মোহাম্মদ ইউসুফ আলী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন) এসএম শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ আলমগীর রহমান  এবং পুলিশের উদ্ধর্তন কর্মকর্তা কর্মচারীসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ। শ্রদ্ধাঞ্জলি অর্পন শেষে সকল বীর শহিদদের আত্মার মাগফেরাত কামনা ও দোয়ার মাধ্যমে যথাযথ মর্যাদায় দিবসটি পালন করা হয়েছে।
শহিদ বেদিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে পুলিশ সুপার,  মোহাম্মদ ইউসুফ আলী  মহান বিজয় দিবসের তাৎপর্য উল্লেখ করে বলেন, আজকের বিজয় দিবসের শপথ হোক, সব ধরনের হানাহানি ও বৈরিতা-বিদ্বেষকে পেছনে ফেলে, দেশের ও জনগণের কল্যাণে সবাই এক হয়ে কাজ করবো। আর এ ক্ষেত্রে সকলের দায়ই যে বেশি, সে কথা বলার অপেক্ষা রাখে না। বিজয়ী জাতি কখনোই পরাজয় মানে না। বাংলাদেশ তার লক্ষ্যে অবিচল থাকবে।
এছাড়াও মহান বিজয় দিবস উপলক্ষে প্রতি বছরের ন্যায় জেলা পুলিশ, পঞ্চগড়ের উদ্যোগে পুলিশ লাইন্সে  পুলিশ সুপার,  মোহাম্মদ ইউসুফ আলী ( অবসরপ্রাপ্ত) পুলিশ  বীর মুক্তিযোদ্ধাগলকে সংবর্ধনা প্রদান করেন এবং বীর মুক্তিযোদ্ধাগণকে উপহার সামগ্রী প্রদান শেষে পঞ্চগড় পুলিশ লাইন্সে সকল অফিসার ও ফোর্সের মাঝে উন্নতমানের খাবার পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত