crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সন্ধ্যা ৬:৫২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কেএমপি, সোনাডাঙ্গা মডেল থানা পুলিশের অভিযানে অ’স্ত্র ও গু’লিসহ গ্রেফতার-১

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
সেপ্টেম্বর ৯, ২০২৩ ৮:৪৪ অপরাহ্ণ

ক্রাইম পেট্রোল ডেস্ক:
কেএমপি’র সোনাডাঙ্গা মডেল থানা পুলিশের অভিযানে অ’স্ত্র ও গু’লিসহ একজনকে গ্রেফতার করা হয়েছে।

আজ শনিবার, কেএমপি’র পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৮ সেপ্টেম্বর ২০২৩ খ্রি. তারিখ, দুপুর ১২:০৫ ঘটিকায় খুলনা মেট্রোপলিটন পুলিশের সোনাডাঙ্গা মডেল থানা প্রাঙ্গণে পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা সোনাডাঙ্গা মডেল থানা পুলিশের অভিযানে ০১ টি রি’ভালবার এবং ০৭ রাউন্ড গু’লি,  ১২ বোর এর ০২ টি ভারী কা’র্তুজ, ০১ টি পি’স্তল, ০৪ টি পি’স্তলের ম্যা’গজিন, ২৩ রাউন্ড পি’স্তলের গু’লি, ০২ টি ওয়ান শু’টারগান এবং SLR এর ০৩ রাউন্ড গু’লিসহ ০১ (এক) জনকে গ্রেফতার সংক্রান্তে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন।

কেএমপি’র পুলিশ কমিশনার বলেন, “খুলনা মেট্রোপলিটন পুলিশ আপনারা জানেন যে, সবসময় অপরাধ দমন, যানশৃঙ্খলা নিয়ন্ত্রণ এবং নগরবাসীর সেবায় সর্বদা তৎপর। খুলনা মেট্রোপলিটন পুলিশে আমি যোগদান করার পর থেকে অ’স্ত্রধারী স’ন্ত্রাসী গ্রেফতার, মা’দক ব্যবসায়ীদের গ্রেফতার ও তাদের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার, জ’ঙ্গি না’শকতাকারীদের গ্রেফতার এবং আলামত উদ্ধার, বিভিন্ন মামলার আসামি গ্রেফতার, পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে। গত পহেলা আগস্ট থেকে ইতিমধ্যেই আমরা ০৪ (চারটি) বিদেশি পি’স্তল, ১৫ (পনেরো) রাউন্ড গু’লি, বিপুল পরিমাণ মা’দকদ্রব্য, ১৬ (ষোল) টি চো’রাই মোটরসাইকেল উদ্ধার করেছি এবং অনেক অ’স্ত্রধারী স’ন্ত্রাসী পাশাপাশি না’শকতাকারী এবং বিভিন্ন মামলার সাজা প্রাপ্ত আসামিদের গ্রেফতার করেছি। এরই ধারাবাহিকতায় গতকাল  সন্ধ্যা ৭:১৫ মিনিটে আমাদের ডিসি ক্রাইম দক্ষিণ মোহাম্মদ তাজুল ইসলাম এবং আমাদের সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মমতাজুল ইসলাম এর নেতৃত্বে একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে এই সোনাডাঙ্গা মডেল থানার ডালমিল মোড় সংলগ্ন বি কে রায় রোড বাইলেন এর নিজ বাড়ি হতে গ্রেফতারকৃত আসামী ১) শরিফুল ইসলাম সোহাগ(৩৩), পিতা-মোঃ শহিদুল ইসলাম সাগর, মাতা-হামিদা বেগম, সাং-২৫/৩, বি কে রায় রোড বাইলেন, সোনাডাঙ্গা মডেল থানা, খুলনা মহানগরীর বসতবাড়ির পূর্ব পাশের রুমের খাটের নিচ হতে আসামীর নিজ হাতে বাহির করে দেওয়া মতে (১) ০১ টি রি’ভালবার এবং ০৭ রাউন্ড গু’লি, (২) ১২ বোর এর ০২ টি ভারী কা’র্তুজ উদ্ধার করা হয়। পরবর্তীতে গ্রেফতার আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীর দেওয়া তথ্য ও স্বীকারোক্তি মোতাবেক ০৭/০৯/২০২৩ খ্রিঃ তারিখ রাত্র ১০.৩০ ঘটিকার সময় সোনাডাঙ্গা মডেল থানাধীন বি কে রায় রোড, শেখপাড়া, হক নাসিং হোম এন্ড ডায়াগনস্টিক সেন্টারের বিপরীতে অবস্থিত গ্রেফতারকৃত আসামী মোঃ শরিফুল ইসলাম সোহাগ(৩৩) এর মাকের্টের পূর্ব পাশের গোডাউন ঘরের ফাইল কেবিনেট হতে আসামীর নিজ হাতে বাহির করে দেওয়া মতে (১) ০১ টি পি’স্তল, ০৪ টি পি’স্তলের ম্যা’গজিন, ২৩ রাউন্ড পি’স্তলের গু’লি, (২) ০২ টি ওয়ান শু’টারগান এবং (৩) SLR এর ০৩ রাউন্ড গু’লি উদ্ধার করা হয়।

সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ কর্তৃক অবৈধ অ’স্ত্রধারী শরিফুল ইসলাম সোহাগ (৩৩) কে গ্রেফতারের মাধ্যমে আমরা এই মহানগরীর একজন অ’স্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। গ্রেফতার অবৈধ অ’স্ত্রধারী স’ন্ত্রাসী শরিফুল ইসলাম সোহাগ (৩৩) এর জন্মস্থান মুন্সিগঞ্জ জেলায়। তিনি তার পরিবারের সাথে ছোটবেলা থেকে খুলনায় বসবাস করে আসছেন। খুলনার শেখপাড়ায় তার নিজের এলপিজি গ্যাসের ব্যবসা প্রতিষ্ঠান আছে। মূলত ব্যবসা প্রতিষ্ঠানের আড়ালে তিনি দীর্ষদিন যাবত অবৈধ অ’স্ত্রের ব্যবসা করে আসছিলেন। গ্রেফতার আসামী অ’স্ত্র কোথা থেকে এনেছে কে কে জড়িত আছে তার রহস্য উদঘাটনের জন্য পুলিশ রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে অ’স্ত্র ব্যবসার মূল উৎস উদঘাটন এবং কোথায় সরবরাহ করার পরিকল্পনা ছিলো এবং তার সাথে অন্য কেউ জড়িত আছে কিনা সে সংক্রান্তে তথ্য সংগ্রহ করা হবে। গ্রেফতার আসামী শরিফুল ইসলাম সোহাগ (৩৩) এর বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় অ’স্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।”

এসময় কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, পিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম; অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এ,জেড,এম তৈমুর রহমান; সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) ইমদাদুল হক এবং অফিসার ইনচার্জ, সোনাডাঙ্গা মডেল থানা, মমতাজুল হক-সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, পুলিশ অফিসারবৃন্দ ও ফোর্স উপস্থিত ছিলেন।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

কেএমপি’র অভিযানে মা’দকসহ ৬ মা’দক কারবারি গ্রে’ফতার

ফের বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি

বাজেট শুধু বাৎসরিক দলিল নয়, আশা আকাঙ্ক্ষার প্রতীক: এলজিআরডি মন্ত্রী

বাজেট শুধু বাৎসরিক দলিল নয়, আশা আকাঙ্ক্ষার প্রতীক: এলজিআরডি মন্ত্রী

নাসিরনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকা ও টিন বিতরণ

কর্মস্থলে নিরাপত্তার দাবিতে কুমিল্লায় বিসিএস সাধারণ শিক্ষা সমিতির মানববন্ধন

কর্মস্থলে নিরাপত্তার দাবিতে কুমিল্লায় বিসিএস সাধারণ শিক্ষা সমিতির মানববন্ধন

জামালপুর এসপিকের উদ্যোগে চক্ষুশিবির অনুষ্ঠিত

নাসিরনগরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

নাসিরনগরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

কেএমপি’র অভিযানে মাদকসহ ৫ ব্যবসায়ী গ্রেফতার

খুটাখালীতে মহিষের তাণ্ডবে লণ্ডভণ্ড ধানক্ষেত ও লবণের মাঠ

পঞ্চগড় বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু