crimepatrol24
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৮:২৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নীলফামারীতে গোপনে নিয়োগ পরীক্ষা নেওয়ার অভিযোগ

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জানুয়ারি ১৩, ২০২৩ ৯:০২ অপরাহ্ণ
নীলফামারীতে গোপনে নিয়োগ পরীক্ষা নেওয়ার অভিযোগ

নীলফামারী প্রতিনিধি।। নীলফামারীতে সরকারি উচ্চ বিদ‍্যালয় চলাকালীন বিশ মিনিটে তিনটি পদে নিয়োগ পরীক্ষা সম্পন্ন করার অভিযোগ উঠেছে।
জানা যায়,  (১২ জানুয়ারি)বৃহস্পতিবার সকালে বিশ মিনিটে কিশোরগঞ্জ উপজেলার সিঙ্গেরগাড়ী উচ্চ বিদ‍্যালয়ের তিনটি পদে নিয়োগ পরীক্ষা নীলফামারী সরকারি বালক উচ্চ বিদ‍‍্যালয়ে স্থান নির্ধারণ করে দ্রুত সময়ে সম্পন্ন করা হয়।
পদ তিনটি হচ্ছে অফিস সহায়ক একজন, নিরাপত্তাকর্মী একজন ও আয়া একজন।তিনটি পদে চারজন করে মোট ১২ জন প্রার্থী গোপনে পরীক্ষা দেয়।
সিঙ্গেরগাড়ী উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেনের সাথে মুটোফোনে কথা বললে তিনি বলেন, ‘আমি এখন সৈয়দপুরে আছি। আমাদের বিদ‍্যালয়ের নিয়োগ পরীক্ষা হয়ে গেছে।’
ডিজির প্রতিনিধি নীলফামারী সরকারি বালক উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রব্বানীর সাথে মুটোফোনে কথা বললে তিনি বলেন, ‘পরীক্ষার সময় নির্ধারণ করা হয়েছিল সকাল ৯.৩০ মিনিট এবং বিশ মিনিটের মধ্যে নিয়োগ পরীক্ষা শেষ হয়েছে। তবে প্রতিষ্ঠান চলাকালীন সময়ে নিয়োগ পরীক্ষার বিষয়ে কথা বললে তিনি বিষয়টি এড়িয়ে যান।
কিশোরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ.টি.এম নূরল আমীন শাহ বলেন, ‘সকালে নিয়োগ পরীক্ষায় আমি উপস্থিত ছিলাম।’
জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সফিকুল ইসলাম বলেন, ‘প্রতিষ্ঠান চলাকালীন কোনো নিয়োগ পরীক্ষা প্রতিষ্ঠানে নেয়া যাবে না। যদি কোন প্রতিষ্ঠান নিয়ে থাকে তাহলে বিষয়টি খতিয়ে দেখা হবে।’
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল