crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৪:১২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নিচিচা’র কুমিল্লা জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
অক্টোবর ৯, ২০২১ ৮:১৪ অপরাহ্ণ

                                             সভাপতি আলী আশরাফ,  সাধারণ সম্পাদক হালিম সৈকত

কামরুল হক চৌধুরী, বিশেষ প্রতিনিধি>>
নিরাপদ চিকিৎসা চাই(নিচিচা)-র কুমিল্লা জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গতকাল  ৮ অক্টোবর শুক্রবার বিকালে দাউদকান্দির একটি চাইনিজ রেস্তোরাঁয়  নিচিচা কুমিল্লা জেলা শাখার ৪১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।কুমিল্লা জেলার বিভিন্ন উপজেলা হতে আগত সংগঠকদের নিয়ে ১ বছর মেয়াদি এই কমিটি গঠন করা হয়।

কুমিল্লা জেলা কমিটির আহ্বায়ক মো. আলী আশরাফ খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নিরাপদ চিকিৎসা চাই কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, ডা. মো. মমিনুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবী ও সিটি হসপিটালের স্বত্বাধিকারী  মো. ওমর ফারুক পারভেজ।
পরে উপস্থিত সকলের সর্বসম্মতিতে দাউদকান্দি উপজেলার মো. আলী আশরাফ খানকে-সভাপতি,মুরাদনগর উপজেলার মো. মমিনুল ইসলাম মোল্লাকে সিনিয়র সহ-সভাপতি, বুড়িচং উপজেলার মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবিরকে সহ-সভাপতি, ব্রাহ্মণপাড়া উপজেলার সৈয়দ আহমেদ লাভলুকে সহ-সভাপতি, দেবিদ্বার উপজেলার অ্যাড. জহির রায়হানকে সহ-সভাপতি, নাঙ্গলকোট উপজেলার এ্যাড. কাজী নূরে আলম সিদ্দিকীকে সহ-সভাপতি, দেবিদ্বার উপজেলার মোহাম্মদ শাহজানকে সহ-সভাপতি, তিতাস উপজেলার মোঃ মাহবুব সরকারকে সহ-সভাপতি, নাঙ্গলকোট উপজেলার মোঃ শাহআলম মুন্সিকে সহ-সভাপতি, তিতাস উপজেলার মোঃ হালিম সৈকতকে-সাধারণ সম্পাদক, দাউদকান্দি উপজেলার মোহাম্মদ এখলাছুর রহমান মুন্সীকে যুগ্ম সাধারণ সম্পাদক, চান্দিনা উপজেলার মোঃ জাকির হোসেন সরকারকে যুগ্ম সাধারণ সম্পাদক, কুমিল্লা সদরের আব্দুল আওয়াল সরকারকে যুগ্ম সাধারণ সম্পাদক, কুমিল্লা সদরের মোঃ আবু বকরকে যুগ্ম সাধারণ সম্পাদক, বুড়িচং উপজেলার কাজী মোঃ খোরশেদ আলমকে সাংগঠনিক সম্পাদক-১, তিতাস উপজেলার মোঃ শরিফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক-২, দাউদকান্দি উপজেলার মোঃ নুরুন্নবীকে সাংগঠনিক সম্পাদক-৩; কুমিল্লা সদর দক্ষিণের মোঃ আব্দুল্লাহ আল মাহবুব শিশিরকে সহ-সাংগঠনিক সম্পাদক, চৌদ্দগ্রাম উপজেলার মোহাম্মদ আজিম হোসেনকে সহ-সাংগঠনিক সম্পাদক,বরুড়া উপজেলার মোহাম্মদ রাকিব হোসেন রাকিবকে সহ-সাংগঠনিক সম্পাদক, দাউদকান্দি উপজেলার মোঃ সফিউল বাশার সুমনকে আইটি বিষয়ক সম্পাদক, দাউদকান্দি উপজেলার কামরুল হক চৌধুরীকে প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, মনোহরগঞ্জ উপজেলার মোঃ মাসুম বিল্লাহকে সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, দাউদকান্দি উপজেলার মোঃ আবু তাহের নয়নকে কোষাধ্যক্ষ, তিতাস উপজেলার মোহাম্মদ তৈয়ব আলীকে সহ-কোষাধ্যক্ষ, লাকসাম উপজেলার মোঃ রাসেল হোসেন নয়নকে ক্রীড়া সম্পাদক, কুমিল্লা সদরের হাজী আব্দুর রব মাস্টারকে ধর্মবিষয়ক সম্পাদক, তিতাস উপজেলার মোঃ হাসানকে সহ-ধর্মবিষযক সম্পাদক,কুমিল্লা সদরের জোনাকী মুনশীকে মহিলা বিষয় সম্পাদক, দাউদকান্দি উপজেলার রাজিয়া সুলতানাকে সহ-মহিলা বিষয়ক সম্পাদক নির্বাচিত  করা হয়েছে।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘নিচিচা একটি সামাজিক সংগঠন। এই সংগঠনের লক্ষ্য-উদ্দেশ্য, দেশের স্বাস্থ্য সেবা খাতে একটা আমূল পরিবর্তন আনা। সুতরাং এই গুরুদায়িত্ব কাঁধে নিয়েই  আমরা সকলে হাতে হাত মিলিয়ে কাজ করে যাবো’। তিনি আরও বলেন, ‘কুমিল্লা জেলা কমিটিকে, কেন্দ্রীয় কমিটি সবসময় সহযোগিতা করতে প্রস্তুত। আপনারা কাজ করুন, সফলতা আসবেই-ইনশাআল্লাহ’।

নবনির্বাচিত সভাপতি আলী আশরাফ খান বলেন, ‘আমাদের উপর যে গুরুদায়িত্ব অর্পণ করা হয়েছে, তা পালনে সর্বাত্মকভাবে প্রচেষ্টা চালিয়ে যাবো আমরা। আমরা চাই, সত্যের উপর দাঁড়িয়ে থেকে মানুষের জন্য কাজ করতে।আর এই অঙ্গীকার নিয়েই আমরা সামনে এগিয়ে যাবো-ইনশাআল্লাহ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ডোমারে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা শীর্ষক সেমিনার ও প্রেস ব্রিফিং

পঞ্চগড়ে বৈদ্যুতিক খুঁটি থেকে পড়ে নিহত ১

পঞ্চগড়ে ৩৪টি কেন্দ্রে এসএসসি,দাখিল ও সমমানের পরীক্ষা শুরু

আল ফরিদ “পেশায় সার্জেন্ট, নেশায় অদম্য লেখক”

আল ফরিদ “পেশায় সার্জেন্ট, নেশায় অদম্য লেখক”

কেএমপি’র অভিযানে মা’দকসহ ২ মা’দক কারবারি গ্রে’ফতার

কেএমপি’র অভিযানে গাঁ-জা-সহ ২ ব্যবসায়ী গ্রেফতার

ঘাটাইলে অবৈধ ২ ইটভাটা গুঁড়িয়ে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত

কেএমপি’র অভিযানে মা’দক ও নগদ অর্থসহ ৬ ব্যবসায়ী গ্রে’ফতার

কেএমপি’র অভিযানে মা’দক ও নগদ অর্থসহ ৬ ব্যবসায়ী গ্রে’ফতার

কুমিল্লায় আশ্রয়ণ-২ প্রকল্পের নির্মাধীন গৃহ পরিদর্শনে জেলাপ্রশাসক

কুমিল্লায় আশ্রয়ণ-২ প্রকল্পের নির্মাধীন গৃহ পরিদর্শনে জেলাপ্রশাসক

মোহাম্মদপুরে ৩৩ কেজি গাঁ’জাসহ ১ মা’দক ব্যবসায়ীকে গ্রে’ফতার করেছে র‌্যাব-২

মোহাম্মদপুরে ৩৩ কেজি গাঁ’জাসহ ১ মা’দক ব্যবসায়ীকে গ্রে’ফতার করেছে র‌্যাব-২