crimepatrol24
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সন্ধ্যা ৭:০৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নাগরপুরে মহান বিজয় দিবস সফল করতে যুবলীগ বদ্ধপরিকর

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ১৫, ২০১৯ ৪:৪১ পূর্বাহ্ণ

মোঃ মেহেদী হাসান ফারুক, নাগরপুর, টাংগাইল প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী যুবলীগ নাগরপুর উপজেলা শাখার সংগ্রামী আহবায়ক মীর আহমেদ শাহীন নাগরপুর উপজেলা আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দকে বিজয় মাসের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি বলেন, বিজয় মাস আমাদের বাঙালি জাতির এক বিশাল অর্জন, যাদের আত্মত্যাগের কারণে আমরা বাংলাদেশ নামক একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র পেয়েছি আমি তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে বাস্তবায়ন করতে নাগরপুর উপজেলা যুবলীগের ১২ টি ইউনিয়ন ও ১৩ টি ইউনট বদ্ধপরিকর হয়ে কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তিনি নাগরপুরকে ঢেলে সাজানোর জন্য মাননীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু ভাইয়ের পাশে থেকে কাজ করতে সকল যুবলীগ নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন।

তিনি বলেন, একমাত্র টিটু ভাইয়ের দ্বারাই নাগরপুরকে মডেল হিসেবে তৈরি করা সম্ভব। মাননীয় সাংসদ টিটু ভাইয়ের প্রতিটা ইউনিয়নে উন্নয়ন কর্মশালা সূচক আলোচনার মাধ্যমে প্রতিটি ইউনিয়নকে উন্নয়নের আওতায় এনে কাজ শুরু করে দিয়েছেন।

তিনি জানান, একমাত্র এম পি টিটু ভাইয়ের দ্বারাই নাগরপুরের উন্নয়ন সম্ভব এবং তার মত একটাই তিনি প্রতিশ্রুতিতে বিশ্বাসী নন, বাস্তবায়নে বিশ্বাসী।

যুবলীগের আহবায়ক মীর আহমেদ শাহীন জানান, মাননীয় সাংসদ টিটু ভাইয়ের সঙ্গে যুবলীগ তাদের ভূমিকা রাখলে ইনশাআল্লাহ এম পি আহসানুল ইসলাম টিটু ভাইয়ের মাধ্যমে উন্নয়ন আসবেই।

তিনি বলেন,আজকে যুবসমাজকে একত্রিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবার সমন্বিত মনোভাব নিয়ে কাজ করে যেতে হবে। যুবলীগের নেতৃবৃন্দ একত্রিত হয়ে বর্তমান নাগরপুর- দেলদুয়ারের গণমানুষের নেতা মাননীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু এম পি মহোদয়কে উন্নয়ন অগ্রযাত্রায় সহায়ক ভূমিকা রাখতে হবে। তিনি যুবসম্প্রদায়কে নেশা, দুর্নীতিসহ সকল অন্যায় কার্যক্রম থেকে দূরে থাকার আহবান জানান এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে অগ্রণী ভূমিকা পালন করার নির্দেশ প্রদান করেছেন।

তিনি আরো বলেন “দূর্নীতি -অনিয়ম যেখানে যুবলীগ সেখানে”। তিনি যুবলীগ নেতাকর্মীদের একতাবদ্ধ হয়ে মাননীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু ভাইকে উন্নয়ন অগ্রযাত্রায় সহায়ক ভূমিকা রাখতে হবে।
বিজয়ের মাসে আমাদের মা -বোনদের ইজ্জতের বিনিময়ে আজকে আমরা যে স্বাধীন বাংলাদেশ পেয়েছি তাদের প্রতি রইল রক্তিম সালাম। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে আজকের মহান বিজয় মাসে নাগরপুর উপজেলা যুবলীগের সকল নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযথ মর্যাদায় পালন করার জন্য বিশেষ আহবান জানিয়ে সকলকে উপস্থিত থাকার নির্দেশ প্রদান করেন।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ময়মনসিংহে ট্রেনে কা’টা পড়ে ফার্নিচার ব্যবসায়ীর মৃ’ত্যু

ময়মনসিংহে ট্রেনে কা’টা পড়ে ফার্নিচার ব্যবসায়ীর মৃ’ত্যু

গণমাধ্যমে শৃঙ্খলা ফেরাতে ২১০টি পত্রিকার ডিক্লারেশন বাতিল করতে যাচ্ছে সরকার : তথ্য ও সম্প্রচারমন্ত্রী

ডিমলায় ৭২ বোতল ফে’ন্সিডিলসহ যুবক আটক

ডিমলায় ৭২ বোতল ফে’ন্সিডিলসহ যুবক আটক

ডিমলায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী হত্যার অভিযোগে থানায় মামলা দায়ের

রংপুরে পীরগঞ্জ মেরিন একাডেমি’র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

রানীশংকৈল নেকমরদ ইউনিয়নের কৃষকলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রংপুরে বাকশিস’র মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

কালীগঞ্জে নিখোঁজের ১৭ দিন পর কিশোরীর অর্ধ-গলিত লাশ উদ্ধারের মামলার আসামি চুয়াডাঙ্গা থেকে গ্রেফেতার করল ঝিনাইদহ র‌্যাব-৬

নাসিরনগরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আনন্দ র‌্যালি

বিএনপিকে ৩৬ দিনের আলটিমেটাম দিলেন সেতুমন্ত্রী