crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৫:২৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ডোমারে বর্ষীয়ান রাজনীতিবিদ নয়ন এর জানাজা সম্পন্ন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ১৪, ২০২১ ৭:৫৯ অপরাহ্ণ

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমারে বর্ষীয়ান রাজনীতিবিদ উপজেলা আ’লীগের সহ-সভাপতি, ডোমার পৌরসভার সাবেক প্যানেল মেয়র এনায়েত হোসেন নয়ন এর জানাজা সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে এলাকায় রাজনৈতিক অঙ্গনসহ সর্বস্তরে শোকের ছায়া নেমে এসেছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকাল ১১টায় ডোমার মহিলা ডিগ্রি কলেজ মাঠে হাজারো মানুষের উপস্থিতিতে জানাজা সম্পূর্ণ করে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার জানাজায় নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, জেলা আ’লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজুল হক, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, নীলফামারী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাঈদ মাহমুদ, পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী, ডোমার উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নুরননবী, উপজেলা যুবলীগের আহবায়ক আমিনুল ইসলাম রিমুন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকারসহ আ’লীগের সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

এনায়েত হোসেন নয়ন ডোমার পৌরসভার ৭নং ওয়ার্ড চিকন মাটি ধনীপাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা আমিরুল হোসেন বুড়োর বড় ছেলে। মৃত্যুকালে তার বয়স ছিল (৫৮) বছর। জীবদ্দশায় তিনি উপজেলা আ’লীগের সহ-সভাপতি, ডোমার পৌরসভার সাবেক প্যানেল মেয়র, ডোমার নাট্য সমিতির সিনিয়র সহ-সভাপতি ও শহীদ ধীরাজ-মিজান স্মৃতি পাঠাগারের আজীবন সদস্য ছিলেন। জানাজায় হাজারো মানুষের ঢল নামে।

উল্লেখ্য, গত ৩রা ডিসেম্বর তার মস্তিস্কে রক্ত ক্ষরণ হলে ৪ ডিসেম্বর সন্ধায় ঢাকা ল্যাবএইড হাসপাতালে তার মস্তিস্কে অস্ত্রপচার করা হয়েছে। সেখানকার কর্তব্যরত চিকিৎসকগণ পর্যবেক্ষণের জন্য আইসিইউতে রাখেন। দীর্ঘ ১০দিন আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ১৩ ডিসেম্বর সকাল ১০টা ৫০ মিনিটে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। স্ত্রী সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত