crimepatrol24
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৬:৪৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

দাউদকান্দি সার্কেল এএসপি’র অভিযানে ১৬ লাখ টাকার বিয়ারসহ আটক-১

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
আগস্ট ২৯, ২০২১ ৯:০৩ অপরাহ্ণ

দাউদকান্দি প্রতিনিধি :
আজ রবিবার  ভোর রাতে দাউদকান্দি সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ মোঃ জুয়েল রানা গৌরিপুর বাজারে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকারসহ ৮১৪ ক্যান বিদেশি বিয়ার জব্দ করেন। বিয়ার বহনকারী একটি প্রাইভেটকার  (ঢাকা মেট্রো- গ-২৩-৪৬৬১) জব্দ করা হয়। এসময় মোতালেব (৫০)  পিতাঃ আসমত আলি, সাং জলার পাড়, থানা- আড়াইহাজার, নারায়ণগন্জ,  নামে একজন মাদক ব্যবসায়ীকে হাতে নাতে আটক করা হয়।
পুলিশের উপস্থিতি টের পেয়ে গৌরিপুরের মাদক সম্রাট সেকেন্দার,  বশির ও  আনোয়ার এই  বিপুল পরিমাণ বিয়ার ফেলে দৌড়ে পালিয়ে যায়। আটক মোতালেব পুলিশের জিজ্ঞাসাবাদে সত্যতা স্বীকার করে। গৌরিপুরের মাদক সম্রাট সেকেন্দার ও বশির, আনোয়ার দীর্ঘসময় ধরে ঢাকা গুলশানস্থ হোয়াইট হাউজ নামক মদের দোকান থেকে এই বিদেশি মদ নিয়ে এসে এলাকায় চড়ামূল্যে বিক্রি করে।  উদ্ধার করা বিয়ারের বর্তমান বাজারমূল্য প্রায় ১৬ লক্ষ টাকা। মাদক সম্রাট সেকেন্দার  আলী গৌরিপুর বাজারে  মামা ভাগিনা থাই এলুমিনিয়ামস এন্ড এসএস নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক। মাদক সম্রাট বশিরও  একটি বড় ব্যবসা প্রতিষ্ঠানের মালিক। তারা এই ব্যবসার অন্তরালে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল।
খোঁজ নিয়ে জানা যায়, মাদক ব্যবসার মাধ্যমে তারা রাতারাতি কোটিপতি বনে  গেছে । সেকেন্দার ৩ কোটি টাকা খরচ করে গড়ে তুলেছেন আলিশান বাড়ি। ভিতরে রয়েছে আরো কোটি টাকার আসবাবপত্র। সেকেন্দার ও বশিরের দীর্ঘদিনের সহচর আনোয়ার ও মোতালেব তাদের মাদক ব্যবসা পরিচালনায় সার্বিক সহায়তা করে থাকে। এই অভিযানে উপস্থিত ছিলেন গৌরিপুর তদন্ত কেন্দ্রের এসআই রাজিব সাহা, এএসআই জাহিদুল ইসলাম, কনস্টেবল বিল্লাল সহ অন্যান্য পুলিশ সদস্য।
এ বিষয়ে দাউদকান্দি সার্কেলের সিনিয়র এএসপি জুয়েল রানা জানান,  যে কোন মূল্যে মাদক ও মাদক ব্যবসায়ীদের নিশ্চিহ্ন করতে হবে।  আমি নিয়মিত মাদক বিরোধী অভিযান চালিয়ে যাচ্ছি। আজ গৌরিপুরের কুখ্যাত মাদক সম্রাট সেকেন্দার ও বশিরের এর মাদক ব্যবসা গুঁড়িয়ে দিয়েছি। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন।  আমি শপথ করেছি দাউদকান্দি ও চান্দিনার মাদক ও মাদক ব্যবসায়ীর শিকড় উপড়ে ফেলবো। মাদকের বিরুদ্ধে  আমাদের এই অভিযান চলমান থাকবে।
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত