crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:২৪ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

দাউদকান্দিতে দোকান বরাদ্দ নিয়ে প্রশাসনের সাথে ব্যবসায়ী ও মুক্তিযোদ্ধাদের মধ্যে ভুল বোঝাবুঝির অবসান

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ১৪, ২০২২ ৯:৪৬ অপরাহ্ণ
দাউদকান্দিতে দোকান বরাদ্দ নিয়ে প্রশাসনের সাথে ব্যবসায়ী ও মুক্তিযোদ্ধাদের মধ্যে ভুল বোঝাবুঝির অবসান

 

ব্যবসায়ী ও মুক্তিযোদ্ধাদের দুঃখ প্রকাশ

 

 

 

কামরুল হক চৌধুরী, চট্টগ্রাম ব্যুরোঃ

দাউদকান্দি উপজেলায় সরকারি খাস জায়গায় দোকান বন্দোবস্ত প্রদানের বিষয়ে উপজেলা প্রশাসনের সাথে বাজার ব্যবসায়ী ও বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে সৃষ্ট ভুল বোঝাবুঝির  অবসানকল্পে সংবাদ সম্মেলন করেছে ব্যবসায়ী ও মুক্তিযোদ্ধারা।

আজ মঙ্গলবার বিকালে দাউদকান্দি বাজারস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে সাবেক মুক্দাতিযোদ্ধা কমাণ্ডার খোরশেদ আলম লিখিত বক্তব্যে বলেন, দাউদকান্দি উপজেলাধীন দাউদকান্দি বাজারের ১৭৩নং নোয়াকান্দি এবং জয়পুর মৌজায় ০১নং খাস খতিয়ানভুক্ত জায়গায় দোকান বরাদ্দ নিয়ে উপজেলা প্রশাসনের সাথে বাজারের ব্যবসায়ী ও বীরমুক্তিযোদ্ধাগণের মধ্যে ভুলবোঝাবুঝির সৃষ্টি হয়। এতে সংক্ষুব্ধ হয়ে বাজারের কিছু ব্যবসায়ী এবং কয়েকজন বীরমুক্তিযোদ্ধার উদ্যোগে দাউদকান্দি বাজারে গত ০৮/০৬/২০২২খ্রিঃ তারিখ একটি সংবাদ সম্মেলণ করা হয়, যা খুবই দুঃখজনক এবং অনভিপ্রেত। দাউদকান্দি বাজারে নব-নির্মাণাধীন ৩২টি দোকানের জন্য প্রায় ৩৫০টি আবেদন উপজেলা প্রশাসনের নিকট জমা হয়। এত অধিক সংখ্যক আবেদনকারী হতে সূক্ষ্মভাবে যাচাই-বাছাই করে ৩২জন ব্যবসায়ী চিহ্নিত করা খুবই কষ্টকর। এই অসম্ভব কাজ কে উপজেলা প্রশাসন কর্তৃক যাচাই-বাছাই করে ৩২জন ব্যবসায়ীকে নির্বাচিত করার ফলে অনেক আবেদনকারীই বাদ পড়ে। এতে বাদ পড়া ব্যবসায়ীগণ সংক্ষুব্ধ হয়ে ০৮/০৬/২০২২খ্রিঃ তারিখে সংবাদ সম্মেলন করে। প্রকৃত পক্ষে এ দোকান বরাদ্দে কোন অ’নিয়ম বা দু’র্নীতি হয়নি। যথাযথ বিধি বিধানের আলোকেই দোকান বরাদ্দ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এই অহেতুক ভুলবোঝাবুঝির জন্য আমরা পূর্বে যারা সংবাদ সম্মেলন করেছি তারা সাবাই আন্তরিকভাবে দুঃখিত।

উক্ত সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা রুহুল আমিন সরকার, আবুল বাশার, আব্দুল ওয়াদুদ এবং মজনু মিয়া প্রমুখ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত